ড. সিদ্দিক কে অবাঞ্চিত ঘোষনা নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের

0
22

প্রেস বিজ্ঞপ্তি: নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে সংগঠনটিকে ধ্বংসের ষড়যন্ত্রের প্রতিবাদে ড. সিদ্দিকুর রহমানকে অবাঞ্চিত ঘোষনা করেন। সংবাদ সম্মেলনে বলাহয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কতৃক গঠিত এই সংগঠনটি তাদের কার্যক্রমের মাধ্যমে একটি মডেল ও শক্তিশালী সংগঠনের পরিনত হয়। যা সিদ্দিকুর রহমানের মোটেই পছন্দ নয়। কারন যুক্তরাষ্ট্রে আওয়ামী লীগের অন্য কোন সংগঠন শক্তিশালী হোক এটা সিদ্দিকুর রহমান দেখতে চান না। উনি মনে করেন আওয়ামী লীগের সোল এজেন্সী উনার, উনি সব সময় বলেন আমার আওয়ামী লীগ, আমার মিটিং, আমার সেক্রেটারী, যা কখনো আওয়ামী লীগ সভানেত্রীও বলেন না। উনি আমিত্বে বিশ্বাসী, আমাদের শব্দটি উচ্চারন করতে উনি নারাজ। উনি বছরে ১০ মাস বাংলাদেশে অবস্থান করে দলের পদবী বিক্রি করে তদ্বির বানিজ্য করেন আর আমরা নিজের পয়সা খরছ করে দলের কার্যক্রম পরিচালনা করি। যার কারনে বার বার আমরা উনার নগ্ন প্রতিহিংসার শিকার হই।

 

সর্বশেষ উনি মহানগর আওয়ামী লীগের মিিিটং-এ বক্তব্য প্রধানকালে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরীকে ভারমুক্ত করে পূর্ণ সভাপতি ঘোষনা করেন (যার প্রমান সরূপ ভিডিও ক্লিফ সংযুক্ত করা হলো)। পরবর্তিতে আবার ভারপ্রাপ্ত সভাপতিকে দলীয় প্রধানের নাম বিক্রি করে নোটিশ প্রধান করা উনার রাজনিতিক প্রতারনা ছাড়া আর কিছুই না।
জাকারিয়া চৌধুরীর সাথে টেলি সংলাপে উনি নিজেই শিকার করেন মাননীয় প্রধানমন্ত্রী জাকারিয়া চৌধুরীর ব্যপারে উনাকে কোন নির্দেশ প্রদান করেন নি (যার অডিও ক্লিফ প্রমান হিসাবে সংযুক্ত করা হলো)।

সিদ্দিকুর রহমান অনৈতিক ও অসাংগঠনিক কার্য কলাপের কারনে আজ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ধ্বংসের ধারপ্রান্তে। তাই যুক্তরাষ্ট্র আওয়ামী লীগেকে ধ্বংসের হাত থেকে রক্ষার জন্য অবিলম্বে আওয়ামী নামধারী এই ব্যক্তিকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগেরর দায়িত্ব থেকে অব্যহতি দিয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগকে রক্ষার জন্য দলীয় হাই কমান্ডের হস্তক্ষেপ কামনা করেন নিউইয়র্ক আওয়ামী লীগের সর্বস্তরের নেতা কর্মীরা। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরীর সভাপত্বি অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দলের মুখপাত্র ও যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন বাবু।

আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি হাজী মফিজুর রহমান, মাসুদ হোসেন সিরাজী, আবদুল কাদের মিয়া, হাজী জামাল উদ্দিন, মোর্শেদা জামান, মোঃ আলমগীর মিয়া, উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল হাই জিয়া, মোস্তফা কামাল পাশা মানিক, হাজী জাফর উল্লাহ, যুগ্ম সম্পাদক সুব্রত তালুকদার, খাইরুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক শিবলী সাদেক শিবলু, মাহফুজ হায়দার সুমন মাহমুদ, সম্পাদক মন্ডলীর সদস্য মোরশেদ খান বদরুল, আব্দুল মতিন পারভেজ, সমীরুল ইসলাম বাবলু রাজ চৌধুরী, মাসুদ রানা, আরবাব সিমন, আবুল কাশেম, আশরাফ আলী খান লিটন, সদস্যবৃন্দ- জুবায়ের, বনি, হাছান মিয়া, তোফায়েল আহমেদ, নাইম, সৌরভ, ইকবাল চৌধুরী রিপন, জসিম উদ্দিন, আব্দুল হাদী, মাসুদ রানা সহ মহানগর আওয়ামী লীগের সকল বরো কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here