২৩ বছর পর এক হচ্ছেন তাঁরা

0
18

বিনোদন ডেস্ক: ঘোষণার পর থেকেই আলোচনায় সুপার মুভি ‘কলঙ্ক’। আর এর আলোচনার অন্যতম কারণ অবিশ্বাস্য স্টার কাস্ট। ‘নিউ-এজ ট্যালেন্ট’ সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান আর আদিত্য রয় কাপুরদের সাথে আছেন ভেটেরান সুপারস্টার মাধুরী দিক্ষীত-নেনে ও সঞ্জয় দত্ত।

এখানেও একটি চমক আছে। আর চমকটি হলো প্রায় দুই দশক পর স্ক্রিন শেয়ার করছেন মাধুরী ও সঞ্জয়।

তবে, অভিষেক বর্মন পরিচালিত ছবিটির সবচেয়ে বড় চমকটি হলো ২৩ বছর পর এক সাথে কাজ করতে যাচ্ছেন বলিউড ডন সঞ্জয় দত্ত আর তারকা প্রযোজক ও নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এর বর্তমান প্রধান সাজিদ নাদিয়াদওয়ালা।

একটি সূত্র জানাচ্ছে, তাঁদের মধ্যে দারুণ আন্তরিক সম্পর্ক। কলঙ্ক ছবিতে তাঁদের এই এক সাথে কাজ করা খুব ভালো কিছু বয়ে আনবে বলে ধারণা করা হচ্ছে। যদিও এর আগে বহুবারই তাঁরা একে অন্যের সাথে মিলিত হয়েছেন, তবে এক সাথে কাজ করছেন ২৩ বছর পর।

১৯৯৫ সালে ‘আন্দোলন’ ছবিটিই ছিল সঞ্জয় ও সাজিদের এক সাথে শেষ কাজ। যেটি ছিল একটি অ্যাকশন ছবি। ছবিটিতে আরো অভিনয় করেছিলেন গোবিন্দ ও মমতা কুলকার্নি।

উল্লেখ্য, ১৯৪০ সা্লের একটি ঘটনার ওপর নির্মিত হচ্ছে ‘কলঙ্ক’। বিশাল বাজেটের এই পিরিয়ড ড্রামাটি এক সাথে প্রযোজনা করছে ধর্ম প্রডাকশসন, ফক্স স্টার স্টুডিওস এবং নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট। ছবিটি আগামী বছরের ১৯ এপ্রিল মুক্তির তারিখ নির্ধারিত রয়েছে।
সূত্র : ডিএনএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here