বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন-এর নতুন কমিটি ঘোষনা

0
30

নির্ধারিত সময়ের মধ্যে টানা তৃতীয়বারের মত হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজ এলামনাই এসোসিয়েশনের বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতিতে মুহুর্মূহু করতালির মাধ্যমে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়েছে।
যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজ এলামনাই এসোসিয়েশনের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ব্যাংকার সৈয়দ মুজিবুর রহমান এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক ছাত্রনেতা মোহাম্মদ আব্দুল ওয়াহেদ।

প্রবাসে যেখানে বিভিন্ন সাংগঠনের নেতৃত্ব বছরের পর বছর ধরে রাখার প্রবনতা বিদ্যমান, সেখানে বৃন্দাবন কলেজ এলামনাই একটি ব্যতিক্রম। সংগঠনটি প্রতি বছর নির্ধারিত সময়ে তাদের নতুন নেতা নির্বাচন করে আসছে নিয়মিত ভাবে। প্রবাসে এটি একটি ইতিহাস সৃষ্টিকারী ঘটনা বলে বিজ্ঞজনেরা মত প্রকাশ করেছেন। সংগঠনের বিদায়ী সভাপতি ইব্রাহিম খলিল বারভূঁইয়া রিজু-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জায়েদুল মুহিত খানের পরিচালনায় নিউইয়র্কের একটি হল রুমে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভা থেকে নতুন এই কমিটির কর্মকর্তাদের নাম ঘোষনা করা হয়।

নির্বাচন কমিশনের প্রধান ফরিদ উদ্দিন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করে বলেন এটি নির্বাচন কমিশনের সর্বসম্মত সিদ্ধান্ত। তখন উপস্থিত সদস্যরা বিপুল করতালির মাধ্যমে নতুন নেতৃত্বকে স্বাগত জানান। সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসের জনপ্রিয় আইনজীবী ও হবিগঞ্জের কৃতি সন্তান এটর্নী মঈন চৌধুরী, কলেজের প্রাক্তন ছাত্র ও বিশিষ্ট সাংবাদিক মুজাহিদ আনসারী, সাবেক ব্যাংকার ও কলেজের প্রবীণ ছাত্র নারায়ন দেব রায়, যুক্তরাজ্য বৃন্দাবন কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক আইয়ুব শেখ সোহেল।

সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সৈয়দ মুজিবুর রহমান ও মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তাদেরকে নেতা নির্বাচন করায় সংগঠনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে আগামী দিনে দায়িত্ব পালন কালে সকলের সহযোগিতা কামনা করেন। সভা শেষে সংগঠনের ঐতিহ্য অনুযায়ী বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক নতুন সভাপতি-সাধারণ সম্পাদকসহ উপস্থিত সদস্যদেরকে মিষ্টিমুখ করান।

সভায় বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সদস্য ও সাবেক সভাপতি আলমগীর মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আবু সাইদ চৌধুরী কুটি, সংগঠনের সিনিয়র সদস্য শফি উদ্দিন তালুকদার ও নাজিম হোসেন, সাংগঠনিক সম্পাদক আছকির মিয়া, জয়নাল আবেদিন খান, শিমুল হাসান, ফয়সাল আহমেদ খান, প্রমুখ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন সুভাষ চন্দ্র রায়, বিষ্ণু পদ সরকার, ফয়সাল আহমেদ, সৈয়দ আরিফুর রহমান, সুকান্ত দাস হরে, মাসুম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here