জ্যাকসন হাইটসের প্রাণকেন্দ্রে গুলশান ফার্মেসির যাত্রা শুরু

নিউইয়র্ক: জ্যাকসন হাইটস্-এর ডাইভারসিটি প্লাজা সংলগ্ন ৭৩-২১ ব্রডওয়েতে ১১ মে শুক্রবার বিকাল ৭টায় কমিউনিটি ও সুধীজনের উপস্থিতিতে পবিত্র মিলাদ মাহফিলের মধ্য দিয়ে যাত্রা শুরু করল গুলশান ফার্মেসি।

কমিউনিটির জনপ্রিয় জ্যাকসন হাইটস্থ স্ট্যান্ডার্ড ফার্মেসির মালিক রাজীব আহমেদ-এর মালিকানাধীন ‘ফার্মাসিয়ালাবোটিকা’ নামে আরো একটি ফার্মেসি রয়েছে ৩৭-৬৪ ৯০স্ট্রিট জ্যাকসন হাইটসে। যা কমিউনিটির অনেকের জন্য একটু দূরে ছিল। তাছাড়া স্পেনিশ অধ্যুষিত এলাকায় হওয়ায়, নামটি স্পেসিশ উচ্চারণের কারণে বাংলাদেশী কমিউনিটির অনেকেরই বুঝতে অসুবিধা হতো। তাই কমিউনিটির সকলের সুবিধার কথা বিবেচনা করে সত্ত্বাধীকারী রাজীব আহমেদ তা জ্যাকসন হাইটসের বাঙ্গালীর প্রাণকেন্দ্রেই স্থানাšত করার সিদ্ধান্ত নেন এবং অফিসিয়ালি নাম পরিবর্তন করে রাখেন গুলশান ফার্মেসি। তারই ধারাবাহিকতায় গুলশান ফার্মেসির এই শুভযাত্রা।

ফার্মেসিতে রাজীব আহমেদের সহধর্মীনি অভিজ্ঞ ও জনপ্রিয় ফার্মাসিস্ট শারমিন হকের তত্ত্বাবধানে এবং অন্যান্য ফার্মাসিস্টসহ থাকছেন স্ট্যান্ডার্ড ফার্মেসির সুদক্ষ কর্মচারীদের অনেকেই। বরাবরের মতই ম্যানেজারের দায়িত্বে থাকছেন কমিউনিটির প্রিয়মুখ, বিশিষ্ট্য সমাজ সেবক ও ক্যাথরিনা লাভ ফর বাংলাদেশ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, এবং স্ট্যান্ডার্ড ফার্মেসির অধিকাংশ গ্রাহকদের পছন্দের মানুষ ক্যালভিন মন্ডল।

আলাপকালে মি: ক্যালভিন জানান, গুলশান ফার্মেসিতে আমরা, মেট্রোপ্লাস, হেল্থ ফাস্ট, ওয়েল কেয়ার, ফেডিলিস কেয়ারসহ সকল ইন্স্যুরেন্সই গ্রহণ করবো। গ্রাহক সেবা প্রদানে আমরা দীর্ঘদিনের অভিজ্ঞতা অর্জন করেছি, যা আমাদেরকে আগামীতে গ্রাহকদের আরো বেশী আন্তরিক ও উন্নত সেবা প্রদানে সহায়তা করবে এবং এ বিষয়ে আমরা আন্তরিকার সাথে সচেষ্ট্য থাকবো বলেই আমাদের বিশ্বাস। থাকবে ফ্রি পিকআপ ও ডেলিভারির ব্যাবস্থা। এছাড়াও বরাবরের মতই থাকবে, ফ্রি পরামর্শ, ফ্রি ব্লাড সুগার ও ব্লাড প্রেসার চেক আপের সুযোগ, সিনিয়র সিটিজেনের জন্য ১০% ছাড়, ইন্স্যুরেন্স ছাড়াও বিশেষ ডিসকাউন্ট, অতি অল্প সময়ে প্রেসকিপশন পূরণ সুবিধা ইত্যাদি।

গ্রাহকদের উদ্দেশ্যে কি আপনাদের কিছু বলার আছে এমন এক প্রশ্নের জবাবে, মি: মন্ডল বলেন, প্রথমত আমাদের দীর্ঘদিনের সম্মানিত সকল গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে আমাদের নতুন যাত্রার সুখবরটি পৌঁছে দিতে চাই, সেই সাথে উন্নত সেবার প্রতিশ্রুতি দিচ্ছি এবং আমাদের নতুনযাত্রা ও ফার্মেসি তথা স্বাস্থ্যসেবা, ইন্স্যুরেন্স, ঔষধ ইত্যাদি বিষয়ে বিস্তারিত জানতে যে কেউ আমাদের ফোন করতে পারেন। আমাদের ফোন নাম্বার ৭১৮-৬৭২-৫৫০০। সেই সাথে সকলের সুস্থ্য সুন্দর জীবন কামনা করছি।- বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here