রোমে চলছে ইসলামিক ট্যালেন্ট শো’র বাছাই পর্ব

0
65

রোম: মাল্টিমিডিয়া ইভেন্টসের ব্যানারে আয়োজিত রোম ইসলামিক ট্যালেন্ট শো-২০১৮ এর বাছাই পর্ব চলছে। প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় ৫টি বিষয়ে মোট ১১টি বিভাগে অংশগ্রহণ করে- কোরআন তেলোয়াত, হিফজুল কোরআন, ইসলামী গান এবং ইসলাম নিয়ে বক্তব্য।

অংশগ্রহের জন্য বয়সসীমা ৬ থেকে ২৯ বছর। তবে ইসলামী গান বিভাগে বয়সসীমার বাধ্যবাধকতা নেই।

প্রথম সিলেকশন রাইন্ডে মাদ্রাসাতুর রোমের আয়োজনে মসজিদে উম্মাহতে আয়োজিত সিলেকশন রাউন্ডে ইয়েস কার্ড প্রদান করা হয় ৬২ জনকে এবং সেন্তশেল্লে বায়তুস সালাম জামে মসজিদে আয়োজিত সিলেকশন রাউন্ডে ১৫ জনকে ইয়েস কার্ড প্রদান করা হয়।

উল্লেখ্য, এই প্রতিযোগিতার সিলেকশন রাউন্ড শুরু হয়েছে ২৬ মে এবং চলবে ৭ জুন ২০১৮ পযর্ন্ত। ২ জুন মসজিদে রিদি রোমা এবং সেন্তশেল্লে আরাবিয়ান মসজিদে, ৩ জুন তরপিনাতারাস্থ মসজিদে কুবা, ৪ জুন মাদানী ইন্টারন্যাশনাল স্কুলে সিলেকশন রাউন্ডের শেষ পর্বগুলো অনুষ্ঠিত হবে।

সিলেকশন রাউন্ডের ইয়েস কার্ড প্রাপ্ত বিজয়ীরা সরাসরি সেমিফাইনাল রাউন্ডে ৯ এবং ১০ জুন অংশগ্রহণ করবেন।

সেমিফাইনালে অভিজ্ঞ বিচারক প্যানেলের রায়ে প্রতিটি বিভাগের সেরা ৩ জন পাবেন গ্রান্ডফাইনালে অংশগ্রহণের সুযোগ। রোমে গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে ৩০ জুন রোমের জনপ্রিয় থিয়েটার সান লিয়নে।

বিজয়ীদের জন্য থাকবে ল্যাপটপ, ট্যাব, মোবাইল ফোনসহ ডিজিটাল ডিভাইস।

রোম ইসলামিক ট্যালেন্ট শো আয়োজনের কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করছেন মিখাইল হোসেইন এবং আয়োজকের দায়িত্বে আছেন রিফাত আরিফিন। দ্বিতীয় প্রজন্মের প্রতিনিধি হিসেবে জোভানী মুসলমানী রোম প্রতিযোগিতায় প্রধান সহযোগী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here