আলিয়ার সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণবীর

0
16

বিনোদন ডেস্ক: বিয়ে করেছেন বিরাট-আনুশকা, সোনম- আনন্দ। রণবীর সিং-দীপিকা পড়ুকোনের প্রেমও এখন গাঁটছড়া বাঁধার অপেক্ষায়। এরই মাঝে বলিউডের এখন নতুন আলোচনার বিষয় রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম। এবার তাঁদের প্রেমের গুঞ্জনে কার্যত শিলমোহর রণবীর।

‘ব্রহ্মস্ত্র’ শ্যুটিংয়ের সময় থেকেই আলিয়া-রণবীরের প্রেমের খবর শোনা যায়। তারপর থেকে একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া, ডিনারে যাওয়া, এমনকি সোনম-আনন্দের বিয়েতেও একসঙ্গে গিয়েছিলেন রণবীর আলিয়া। তবে গুঞ্জনের মাঝে শেষমেশ মুখ খুলেছিলেন আলিয়া।

বলেছিলেন আমি ঠিক জানি না রণবীর এসব গুজব শুনে ঠিক কী ভাবছে? আসলে আমি এবিষয়ে ওকে কখনও জিজ্ঞাসা করিনি। রণবীর আমায় পছন্দ করে ও এমনটা কখনও বলেনি। এধরনের কোনও অনুভূতিই নেই আমাদের মধ্যে। ও খুব ভালো মানুষ। আমি ভাগ্যবান যে এই সময়টা আমি ওর সঙ্গে আছি।

আলিয়ার এই বক্তব্যের মধ্যে রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কে সত্যতা নিয়ে ‘না’, বা ‘হ্যাঁ’ ঠিক কিছুই স্পষ্ট হয়নি। তবে এবার এ বিষয়ে মুখ খুললেন খোদ রণবীর নিজেই। তিনি বললেন এটা এক্কেবারই নতুন, তাই এখনই কিছু বলার নেই। রণবীরের এই কথাতে তিনি কার্যত আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের সত্যতা স্বীকার করে নিলেনই বলা যায়। তাই নয় কি?

অন্যদিকে রণবীর-ক্যাটরিনার সম্পর্ক নিয়ে নীতু সিং, ঋষি কাপুরের সায় যে ছিল না একথা সকলেরই জানা। তবে আলিয়ার ক্ষেত্রে কিন্তু নীতু সিং, ঋষি কাপুরের সায় রয়েছে বলেই শোনা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here