ফ্লোরিডায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ ম্যাচের টিকেটের হার ধার্য্য

0
41

ফ্লোরিডা: আগস্টে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজের মধ্যকার অনুষ্ঠিতব্য দুটি টি২০ ম্যাচের টিকেটের হার ধার্য্য করা হয়েছে। নির্ধারিত এই টিকেট প্রতিদিনের জন্য গ্রাউন্ড ২৫, জেনারেল ষ্ট্যান্ড ৪০, প্রিমিয়াম ৬০, পার্টি ষ্ট্যান্ড ১০০ ও ভিআইপি ২৫০ ডলার ধার্য্য করা হয়েছে। টিকেট জুনের তৃতীয় সপ্তাহের শুরুতে অনলাইনে ছাড়বার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আয়োজক সংগঠনের প্রতিনিধি ফ্লোরিডার বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রাজনীতিবীদ ও ফোবানা চেয়ারম্যান আতিকুর রহমান। গত ৬ জুন বুধবার আতিকুর রহমান ও হাফিজুর রহমান খেলা দুটির আয়োজক সংগঠনের প্রতিনিধি জেফ মিলারের সাথে এক বৈঠকে মিলিত হয়। বৈঠকে আসন্ন বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজের মধ্যকার দুটি টি২০ সিরিজ নিয়ে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়।

আগষ্ট মাসের প্রথম সপ্তাহের ৪-৫ তারিখ শনিবার ও রবিবার সাউথ ফ্লোরিডার লডারহীলস্থ সেন্ট্রাল ব্রাাওয়ার্ড ওভাল ষ্টেডিয়ামে ওয়েষ্ট ইন্ডিজের মুখমুখী হচ্ছে বাংলাদেশ। ক্রিকেট ওয়েষ্ট ইন্ডিজের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে এই খেলা দুটি। এদিকে বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজ ক্রিকেট খেলোয়াড়দের সম্মানে আগামী ৩ আগষ্ট (সম্ভাব্য) এক ডিনারের আয়োজনের প্রস্তুতি চলছে। ডিনারে অংশগ্রহন করার জন্য জনপ্রতি ১০০ ডলার ধার্য্য করা হয়েছে। আগষ্ট মাসের প্রথম সপ্তাহের ৪-৫ তারিখ শনিবার ও রবিবার সাউথ ফ্লোরিডার লডারহীলস্থ সেন্ট্রাল ব্রাাওয়ার্ড ওভাল ষ্টেডিয়ামে ওয়েষ্ট ইন্ডিজের বিরুদ্ধে বাংলাদেশের টি২০ সিরিজ সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য আতিকুর রহমান ৯৫৪-৮১৮-২৯৭০ এবং হাফিজুর রহমান ৯৫৪-৯০৭-৯১০৬ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। উত্তর আমেরিকায় ক্রিকেট খেলাকে জনপ্রিয় করে তোলার লক্ষ্যে আইসিসি আমেরিকা মেম্বার্স, ইউএসএ ক্রিকেট ও কানাডা ক্রিকেটের পার্টনারশীপে ক্রিকেট ওয়েষ্ট ইন্ডিজ এই খেলার আয়োজন করেছে।

এদিকে আগামী ৪ ও ৫ আগস্ট ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ টি-২০ ম্যাচের জন্য স্টেডিয়াম রিজার্ভ করেছে বলে সেন্ট্রাল ব্রাাওয়ার্ড ওভাল স্টেডিয়ামের এক কর্মকর্তা নিশ্চিত করেছেন। এই নিয়ে তৃতীয়বারের মতো ফ্লোরিডায় ম্যাচ আয়োজন করতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। যুক্তরাষ্ট্রের মাটিতে ২০১০ সালে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার মধ্যকার অভিষেক টি-২০ সিরিজের পরে ২০১২ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে এখানে টি-২০ সিরিজ খেলে ক্যারিবীয়রা। এরপর ২০১৬ সালের আগস্টে ভারতের বিপক্ষে দুটি টি২০ ম্যাচ আয়োজন করে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ম্যাচে স্টেডিয়ামে বরাদ্দকৃত সবগুলো আসনের টিকিট বিক্রি হয়ে গিয়েছিল।

সেন্ট্রাল ব্রাাওয়ার্ড ওভাল যুক্তরাষ্ট্রের একমাত্র স্বীকৃত ওয়ানডে স্টেডিয়াম। দুটি টেস্ট খেলুড়ে দেশের মধ্যে টি-২০ ম্যাচ আয়োজন হলেও এখানকার ড্রেনেজ সুবিধা নিয়ে অতীতেও দুঃশ্চিন্তায় পড়েছিল আয়োজকরা। ভারতের বিপক্ষে ম্যাচে যা প্রভাব ফেলেছিল। এখানে কোন সুপারসপার নেই। দ্বিতীয় ম্যাচে মাত্র ২০ মিনিটের বৃষ্টিতে মাঠের পরিস্থিতি নাজুক হয়ে গিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here