ধড়কের গল্প যেন জাহ্নবীর জন্যই

0
22

বিনোদন ডেস্ক: বড়লোকের মেয়ের সঙ্গে মধ্যবিত্ত ঘরের ছেলের কলেজে এসে আলাপ। তারপর প্রেম। এতদূর পর্যন্ত সবই ঠিক ছিল। বাধ সাধল মেয়ের বাবা। ব্যস, আর কী। ছেলে-মেয়েও পালিয়ে এল অন্য শহরে। তারপর নিজেদের সংসার। দায়িত্বের চাপে মনোমালিন্য, আরও অনেককিছু। শশাঙ্ক খৈতান পরিচালিক ধড়কের ট্রেলারে এমনই চেনা গল্প ধরা পড়ল। আগামী ২০ জুলাই ছবিটির মুক্তি পাওয়ার কথা।

দিল, ক্যায়ামত সে ক্যায়ামত তক সহ একাধিক বলিউড ছবিতে ঠিক একই গল্প দর্শক দেখেছে। হয় পারিবারিক শত্রুতা, নয় ধনী-গরিবের বেড়াজালে পড়ে প্রেমিক-প্রেমিকার পালিয়ে যাওয়া। এই সব দৃশ্য ধড়কেও চোখে পড়েছে। তবে বদলেছে ছবির সেট ও লোকেশন। যদিও ছবিটি মারাঠি ছবি সাইরাতের অনুপ্রেরণায় তৈরি হয়েছে বলে জানিয়েছিলেন পরিচালক নিজেই। তবে ট্রেলারে শুধুমাত্র ঝলক। ছবিতে আরও চমক রয়েছে বলে জানা গেছে।

ধর্মা প্রোডাকশন প্রযোজিত ধড়কে ডেবিউ করছেন জাহ্নবী কাপুর। বিয়ন্ড দা ক্লাউডসের পর চলতি বছর এটা ইশানের দ্বিতীয় ছবি। অনস্ক্রিনে জাহ্নবী ও ইশানের কেমিস্ট্রি ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে। ছবিতে ইশান ও জাহ্নবী ছাড়া অভিনয় করছেন আশুতোষ রানা। ছোটো একটি চরিত্রে দেখা যাবে খরাজ মুখার্জিকেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here