উৎসবমুখর পরিবেশে যুক্তরাষ্ট্রের আটলান্টিক সিটিতে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত

0
36

আটলান্টিক সিটি থেকে: যুক্তরাষ্ট্রের আটলান্টিক সিটিতে ঈদের জামায়াত আদায় করেছেন বাংলাদেশীসহ পৃথিবীর বিভিন্ন দেশের ধর্ম প্রাণ মুসল্লীগন । বাংলাদেশী অধ্যুষিত এই  সিটিতে  সকাল ৯:১৫ মিনিটে মসজিদ আল তাকোয়ার  উদ্যোগে আরমুরি সেন্টারে  বিশাল জামায়াত অনুষ্ঠিত হয়।এ জামায়াতে হাজার হাজার প্রবাসী মুসলমান একসাথে ঈদের নামাজ  আদায় করেন ।

মসজিদের সভাপতি রিয়াজ রাজপুত এবং সাধারন সম্পাদক জহিরুল ইসলাম বাবুলের ঈদ শুভেচ্ছা বক্তব্যের পরপরই আটলান্টিক সিটির আল তাকোয়া মসজিদের ঈমাম তৌফিক আজিজ ঈদ নামাজ পরিচালনা করেন । ঈদের নামাজের মুনাজাতে মুসলিম বিশ্বের সুখ ও সমৃদ্ধি কামনা করা হয় এবং নামাজ শেষে  পরিবার-পরিজন, দেশ ও মুসলিম উম্মাহর জন্য দোয়া চেয়ে আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।

নামাজ শেষে ভ্রাতৃত্ববোধে একে অপরকে জড়িয়ে ধরে কোলাকুলির মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করেন সবাই । এদিকে ঈদ উপলক্ষে আগের দিন সন্ধ্যায়  আটলান্টিক সিটিসহ, নিউইয়র্ক, লসএঞ্জেলেস, ওয়াশিংটন মেট্র এলাকার বিভিন্ন স্থানে মেহেদি উৎসবের আয়োজন করা হয়েছে।

পবিত্র ঈদূল ফিতর উপলক্ষে  সকলকে ঈদের শুভেচছা জানিয়েছেন বাংলাদেশ প্রেস ক্লাব অব আটলান্টিক সিটির সভাপতি আকবর হোসাইন এবং সাধারন সম্পাদক মোঃ শাহীন, বাংলাদেশ এসোসিয়েশান অব সাউথ জার্সীর সভাপতি জহিরুল ইসাম বাবুল এবং সাধারন সম্পাদক নুরুন্নবী শামীম,বাংলাদেশ এসোসিয়েশান অব আটলান্টিক কাউন্টির সভাপতি শহীদ খান এবং সাধারন সম্পাদক সোহেল আহমেদ, এসাল নিউজার্সীর সভাপতি ফারুক হোসেন,আটলান্টিক সিটি বেঙ্গল ক্লাবের সভাপতি আজিজুল ইসলাম ফেরদৌস এবং সাধারন সম্পাদক মিরাজ খান , সাউথ জার্সী মেট্রো আওয়ামীলীগের সভাপতি শামসুল ইসলাম  শাহজাহান এবং সাধারন সম্পাদক ইমরান ভূইয়া, বাংলাদেশ আমিরিকান লায়ন্স ক্লাব অব আটলান্টিক সিটির সভাপতি মোহাম্মদ হোসেন জনি এবং সাধারন সম্পাদক ফারুক তালুকদার,এশিয়ান আমেরিকান স্পোট্স ক্লাব অব আটলান্টিক সিটির টিম ক্যাপ্টেন মীর হোসাইন(হেভেন) সহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here