যুক্তরাষ্ট্রে বডি মাসাজের নামে যৌন নিগ্রহের অভিযোগ

0
41

আর্ন্তজাতিক ডেস্ক: বডি মাসাজের নামে চলছে যৌন নিগ্রহ। নারী ক্লায়েন্টদের সঙ্গে জোর করে করা হয় শারিরীক সম্পর্ক স্থাপনের চেষ্টা। খোদ মার্কিন মুলুকের এক নামী সংস্থার বডি মাসাজ পার্লারের কর্মচারীদের বিরুদ্ধে উঠল যৌন নিগ্রহের অভিযোগ। অভিযুক্ত মাসাজ পার্লারের বিরুদ্ধে তদন্তে নেমেছে পুলিশ।

মার্কিন মুলুকের ৪৯টি রাজ্যে ‘মাসাজ এনভির’ ১২০০ ফ্র্যাঞ্চাইজি সেন্টার রয়েছে। বাজফিড নিউজ জানাচ্ছে, সেখানে মাসাজ নিতে গিয়ে প্রায় ১৮০ জন মার্কিন নারী শারিরীক নিগ্রহের শিকার হয়েছেন।
অভিযোগ, বেশিরভাগ ক্ষেত্রে মাসাজ এনভি ম্যানেজমেন্টকে বিষয়টি জানিয়েও কোন লাভ হয়নি। গত সপ্তাহে যৌন নিগ্রহের অভিযোগগুলি সামনে আসে।

অভিযোগ, মাসাজ থেরাপিস্টরা মাসাজের নামে নারী ক্লায়েন্টের সঙ্গে অভব্য আচরণ করত। তাদের সঙ্গে জোর করে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করত। বডি মাসাজ করার সময় নারীদের বুকে, তাদের গোপনাঙ্গে হাত দিত। কিছু কিছু ক্ষেত্রে নারীদের জোর করে ওরাল সেক্স করতে বাধ্য করা হত।

এক নারীর অভিযোগ, ‘মাসাজ নেওয়ার সময় জোর করে থেরাপিস্ট আমার সঙ্গে ওরাল সেক্স করতে বাধ্য করেছিল। আমাকে ছেড়ে দেওয়ার জন্য প্রার্থনা করতে থাকি। এক ঘন্টা ধরে আমার উপর নির্যাতন করা হয়। ম্যানেজমেন্টকে জানিয়েও কোন লাভ হয়নি।’

এই প্রথম নয়, এর আগে এনভি মাসাজ ফ্র্যাঞ্চাইজির একাধিক শাখার কর্মচারীদের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছিল। কিন্তু তথ্যপ্রমাণের অভাবে অভিযুক্ত ছাড়া পেয়ে যায়।

এদিকে বিষয়টি সম্পর্কে অবগত মাসাজ এনভিও। এক বিবৃতি দিয়ে যৌন নিগ্রহের ঘটনাগুলিকে ‘বেদনাদায়ক’ বলে উল্লেখ করে। সেখানে সংস্থার তরফ থেকে বলা হয়, অভিযোগগুলি খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here