নিউইয়র্ক এক্সিট ফুটবল লীগে সোনার বাংলার জয়

নিউইর্য়কঃ গত ১ লা জুলাই রবিবার প্রচন্ড তাপদাহে মধ্যে খেলা হয়েছে , এই তাপমাত্রা ও ভ্যাপসা গরমে ঘড়ে বসে থাকতে পারে নাই। গরমে তাপদাহে মধ্যেও শিশু মেয়েদেরকেও মাঠে দেখা গেছে তারা হলেন সাদিয়ে, নাজিফা ও তাসনিমকে।

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র আয়োজিত চলতি বছরের এক্সিট ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৮ এর দ্বিতীয় সপ্তাহের একমাত্র খেলায় সোনার বাংলা জয়লাভ করে পূর্ণ পয়েন্ট অর্জন করেছে। সিটির কুইন্স মলের পাশ্ববর্তী নিউটাউন অ্যাথলেটিক মাঠে গত ১ জুলাই রোববার অপরাহ্নে লীগের খেলা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, এবারের লীগে ৮টি দল অংশ নিচ্ছে।

লীগের খেলা শেষে শীর্ষ চার দলের (সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী) সমন্বয়ে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

দিনের একমাএ খেলায় সোনার বাংলা ক্লাব ও ব্রার্দাস এলাইন্স একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে। খেলায় সোনার বাংলা ক্লাব ৩-০ গোলে ব্রার্দাস এলাইন্সকে পরাজিত করে পূর্ণ পয়েন্ট লাভ করে। খেলার প্রথমার্ধের ২৯ মিনিটের সময় বিজয়ী দলের রাহি গোলটি করেন।

দ্বিতীয়ার্ধের খেলায় তৌওহিদ ৪৭ মিনিটের সময় গোল করেন। এই গোলের রেশ কাটতে না কাটতে আবারো গোল করে সোনার বাংলা ক্লাব। ৫০ মিনিটের মাথায় ডি বক্সের ভেতর এক ডিফেন্ডারকে পরাস্ত করে ডান পায়ের গোলবার ঘেষা শটে সোনার বাংলা ক্লাবের ৩-০ গোলে এগিয়ে দেন ব্রাইন।

ব্রার্দাস এলাইন্স গোল পরিশোদ করার জন্য চলতে থাকে আক্রমন শেষ পর্যন্ত ব্যার্থ হয় ০-৩ গোলে পরাজয় মেনে নিয়ে মাঠ ত্যাগ করেন ব্রার্দাস এলাইন্স। আর এই বিজয়ের মধ্য দিয়ে খেলায় সোনার বাংলা ক্লাব পূর্ণ পয়েন্ট অর্জন করে।

খেলার রেফারি ছিলেন হেকটর,লাইন্স ম্যান জর্জ ও ক্যানেল।

খেলাগুলো চলাকালীন সময় স্পোর্টস কাউন্সিলের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা মনজুর আহমেদ চৌধুরী, বাংলাদেশ স্পোর্টস কাউন্সিলের সহ-সভাপতি ওয়াহিদ কাজী এলিন, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, কার্যকরী পরিষদ সদস্য জাকির হোসেন মাঠে উপস্থিত ছিলেন।

সোনার বাংলার খেলোয়ার-রাহেল, নাহিদ, অনিক, সুভ্রতো, এলভিস, ব্রাইন, রাফি, রাসেল, জুয়েল, তৌহিদ ও আমিক।

ব্রার্দাস এলাইন্স-মনির, কায়সার, তাজুল, ইভেন, আজাদ, নবিন, সুমোন, এম ডি উদ্দিন, এম ডি রহমান, নাছির ও মঈন।

লীগের পরবর্তী খেলা আগামী ৮ জুলাই রবিবার বিকেল সাড়ে তিনটায় একই মাঠে অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here