নিউইয়র্কে সোনালী এক্সচেঞ্জের ব্রুকলীন ব্রাঞ্চের ম্যানেজার জগলু বরখাস্ত

0
18

নিউইয়র্কে সোনালী এক্সচেঞ্জের ব্রুকলীন ব্রাঞ্চের ম্যানেজার আকতার কে হামিদ (এ এইচ খোন্দকার জগলু) কে তার চাকুরি থেকে বরখাস্ত করা হয়েছে। গত ২৬ জুন সোনালী এক্সচেঞ্জ কোং ইনকের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও মো. জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে তাকে বরখাস্ত করা হয়। তার বরখাস্তাদেশ ২৭ জুন থেকে কার্যকর করা হয়েছে। বরখাস্তকালীন সময় আকতার হামিদ সোনালী এক্সচেঞ্জের ম্যানহাটানস্থ প্রধান কার্যালয়ে ডাটা প্রসেসর হিসেবে কর্মরত ছিলেন।

 

বরখাস্তাদেশে আকতার কে হামিদের বিরুদ্ধে আনিত অভিযোগের মধ্যে রয়েছে, দীর্ঘ্য দিন ধরে কর্মক্ষেত্রে অনিয়মিত, সবসময় অফিসে দেরীতে উপস্থিতি, আর্থিক অনিয়ম, গ্রাহকদের সাথে দুর্ব্যবহার ইত্যাদি।বরখাস্তের বিষয়ে আকতার কে হামিদ (এ এইচ খোন্দকার জগলু) ইউএসএনিউজঅনলাইন.কমকে জানান, তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা।

তিনি বলেন, আমি শারিরীকভাবে অসুস্থ। আমার বিরুদ্ধে সম্পূর্ণ অমানবিক এ ব্যবস্থা (বরখাস্ত) নেয়া হয়েছে। আমি সোনালী এক্সচেঞ্জে দীর্ঘ্য ২৭ বছর কর্মরত রয়েছি। এর মধ্যে ২৬ বছর ব্রুকলীন ব্রাঞ্চের ম্যানেজার হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেছি। কিন্তু অসুস্থ হওয়া সত্ত্বেও হঠাৎ করে আমাকে অমানবিকভাবে আমার বাসস্থান থেকে অনেক দূরে ম্যানহাটানস্থ প্রধান কার্যালয়ে হয়রানীমূলক বদলী করা হয়। তিনি এ বিষয়ে আইনী ব্যবস্থা নেবেন বলে জানান।

এদিকে, সোনালী এক্সচেঞ্জ কোং ইনকের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও মো. জহিরুল ইসলাম জানান, সোনালী এক্সচেঞ্জ কোং ইনকের বিধিমালা ও যথাযথ কতৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আকতার কে হামিমকে তার চাকুরি থেকে বরখাস্ত করা হয়েছে। উল্লেখ্য, আকতার কে হামিদ (এ এইচ খোন্দকার জগলু) বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপির সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের পুত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here