খানস টিউটোরিয়ালের বার্ষিক কমন কোর ও হাইস্কুল লিডারশীপ ট্রেনিং সম্পন্ন

বর্ণমালা নিউজ: খানস টিউটোরিয়ালের আয়োজনে বার্ষিক কমন কোর ও হাইস্কুল লিডারশীপ ট্রেনিং সেশন সম্পন্ন হয়েছে তাদের সাটফিন বুলেবার্ডের সদর দপ্তরে। ট্রেনিংয়ে অর্ন্তভুক্ত ছিলো তরুন নেতেৃত্বের উৎকর্ষতা সাধনর মাধ্যমে পেশাগত মানোন্নয়ন অর্জন। সপ্তাব্যাপী ট্রেনিং কর্মসূচীতে খানস টিউটোরিয়ালের প্রশিক্ষকরা ব্যবস্থাপনা, পেশাগত মান্নোয়ন, পাঠদান ও নেতৃত্ব অর্জনের মাধ্যমে গ্রীষ্মকালীন কর্মসূচীর জন্য নিজেদের প্রস্তুত করেছেন। এছাড়াও প্রশিক্ষকদের শেখথানো হয় কিভাবে তারা নিজেদেরকে শিক্ষার্থীদের কাছে রোল মডেল হিসাবে তুলে ধরতে পারেন আসন্ন ক্সুল শিক্ষাবর্ষে।
নতুন প্রজন্মকে কমন কোর ও হাইস্কুল ব্যবস্থাপক হিসাবে প্রশিক্ষণ দেয়াকে তার প্রিয় কাজ বলেন, খানস টিউটোরিয়ালের সিইও ড. ইভান খান।
১৯৯৪ সাল থেকে খানস টিউটোরিযাল তাদের কার্যক্রম চালিয়ে আসছে এবং ইতোমধ্যেই ২,৯৮৬ শিক্ষার্থী তাদের মাধ্যমে নিউইয়র্কের বিশেষায়িত স্কুলে ভর্তির সুযোগ পেয়েছে। বর্তমানে ব্রুকলীন, দ্য ব্রঙ্কস এবং জ্যাকসন হাইটস, জ্যামাইকা,এস্টোরিয়া, সানিসাইড, ওজনপার্ক এবং ফ্লোরাল পার্কে খানস টিউটোরিয়ডলের ১১ টি শাকার মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালনা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here