নায়িকা হয়ে ফিরছেন হাসিন

0
17

বিনোদন ডেস্ক: ভারতীয় দলের ক্রিকেটার মোহম্মদ শামির সঙ্গে অশান্তির কারণে বেশ কয়েকমাস ধরে খবরের শিরোনামে উঠে এসেছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। বহুদিন হলো শামির থেকে আলাদা থাকাও শুরু করেছেন তিনি। আর শামির থেকে আলাদা হওয়ার পরই ফের একবার পুরনো পেশাকেই বেছে নিয়েছেন হাসিন।

আবারও একবার মডেলিং শুরু করেছেন তিনি। কিছুদিন আগেই খোলামেলা পোশাকে হাসিনের ফটোশ্যুটের ভিডিও ভাইরাল হয়েছিল। শোনা যাচ্ছে এবার বলিউডেও পা রাখতে চলেছেন হাসিন জাহান।

জানা যাচ্ছে পরিচালক আমজাদ খানের ‘ফতোয়া’ ছবিতে দেখা যাবে হাসিনকে। এবিষয়ে তিনি জানিয়েছেন, আমাকে উপার্জনের জন্য কিছু একটা করতেই হতো, কারণ আমাকে আমার ও আমার সন্তানের খরচ চালাতে হবে। আর তাই এছাড়া আমার দ্বিতীয় কোনও উপায় নেই। আমাকে পরিচালক আমজাদ খান তাঁর ছবিতে কাজ করার অনুরোধ জানান, আমি তাতে রাজি হয়ে যাই। আমার এখন আইনি লড়াইয়ের জন্য টাকার প্রয়োজন।

হাসিন আরও বলেন, বিয়ের পর গত ৫ বছর আমায় মডেলিং ছাড়তে হয়েছিল। ও (মোহম্মদ শামি) আমাকে মডেলিং করতে দিত না, এমনকি ছেলে মেয়ে নির্বিশেষে ওর বন্ধুদের সঙ্গে কথা বলতেও দিত না। আমি যাতে ওর অন্ধকার দিকটা বুঝতে না পারি, সেকারণেই ও এটা করত।

গত মে মাসে শামি কিছু টাকা পয়সার পরিবর্তে বিবাহ বিচ্ছেদ দিতে চেয়েছিল, কিন্তু আমি রাজি হইনি।  আমি যতদিন বেঁচে থাকব এই লড়াই চালিয়ে যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here