জাহ্নবী মুক্ত মনের মানুষ : ইশান খাত্তার

0
12

বিনোদন ডেস্ক: এ মাসের তৃতীয় সপ্তাহে মুক্তি পাবে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর ও শহীদ কাপুরের ভাই ইশান খাত্তার অভিনীত ছবি ‘ধাড়ক’। মারাঠি ব্লকবাস্টার ‘সাইরাত’-এর হিন্দি রিমেকে জাহ্নবী ও ইশানের প্রথম প্রেম এবং সে-সংক্রান্ত বিদ্রোহের বর্ণনা দেওয়া হয়েছে। মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দা ক্লাউড’-এর পর ইশান খাত্তার অভিনীত ‘ধাড়ক’ এর মাধ্যমে জাহ্নবী বলিউডে পা রাখতে চলেছেন।

জাহ্নবী কাপুরের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে মিড ডে’কে ইশান জানান, ওঁকে মানুষ হিসাবে পরিণত হতে দেখে ভালো লাগছিল। ও একজন মুক্ত মনের মানুষ। শুরুতে ওঁর এলোমেলো চিন্তাভাবনাগুলো আমাদের আমোদের কারণ ছিল কিন্তু এখন আমরা নিজেদের ওঁর অনন্য সেন্স অফ হিউমারের সঙ্গে খাপ খাইয়ে নিয়েছি।

ইশানের ইনস্টাগ্রাম স্টোরিতেও জাহ্নবীকে দেখা গেছে। সেখানে তাঁকে এবং ইশানকে অদ্ভুত সমস্ত মুখভঙ্গি এবং কাজকর্ম করতে দেখা গেছে।

তাঁরা যে কারণেই এ কাজ করে থাকুন না কেন তাঁদের দুজনকে একসঙ্গে দারুণ মানায়- এ কথা কিন্তু আমরা অস্বীকার করার উপায় নেই।

‘ধাড়ক’ মুক্তির আগেই জাহ্নবী এবং ইশান বিখ্যাত অনস্ক্রিন যুগলে পরিণত হয়েছে। প্রমাণ হিসাবে ‘ধাড়ক’-এর ট্রেলার এবং ‘জিঙ্গাত’ গানের ভিডিও কতবার মানুষ দেখেছে সেই সংখ্যাটা একবার দেখে নিলেই হয়।

‘জিঙ্গাত’ মারাঠি ভাষার আসল গানের থেকেই হিন্দিতে নতুন করে তৈরি করা হয়েছে।

বার্তা সংস্থা পিটিআকে জাহ্নবী জানিয়েছেন, আমাদের ওপরে কোনো চাপ ছিল না। আমাদের ছবির ক্ষেত্রে যেটা সত্যি তা হলো আমরা একটা ভালো গান তৈরি করতে চেয়েছিলাম কিন্তু আমরা কোনো চাপই নিইনি। আমরা আমাদের চরিত্রে ভালোভাবে অভিনয়ের চেষ্টা করেছি, আমাদের সিনেমার পরিচালককে খুশি করার চেষ্টা করেছি এবং কোরিয়োগ্রাফার ফারাহ খান ম্যাডামের কথা শুনেছি।

শশাঙ্ক খাইতান পরিচালিত ‘ধাড়ক’ আগামী ২০ জুলাই মুক্তি পাবে।
সূত্র : এনডিটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here