নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট পরিদর্শন করলেন এলজিআরডি মন্ত্রী

0
15

নিউইয়র্ক: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন ১১ জুলাই বুধবার নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট পরিদর্শন করেছেন।এসময় কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসাসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী তাকে স্বাগত জানান। কনসাল জেনারেল কনস্যুলেট এর কার্যক্রম মন্ত্রীকে অবহিত করেন।

তথ্য বিবরণীতে বলা হয়, খন্দকার মোশাররফ হোসেন কনস্যুলেট এর বিভিন্ন শাখা ঘুরে দেখেন এবং কনস্যুলার সেবাপ্রার্থী অপেক্ষমান প্রবাসীদের সাথে কথা বলেন ও তাদের খোঁজ-খবর নেন।পরিদর্শনের সময় কনস্যুলেটের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী প্রবাসীদের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের দৃঢ় প্রতিজ্ঞার কথা উল্লেখ করেন।

বর্তমান সরকারের রূপকল্প ২০২১ ও ২০৪১ এর বাস্তবায়নের লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করার জন্য মন্ত্রী বিদেশে বাংলাদেশ মিশনসমূহে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি আহ্বান জানান।স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান, জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন এ সময় উপস্থিত ছিলেন।এলজিআরডি মন্ত্রী জাতিসংঘে গুরুত্বপূর্ণ সরকারি কার্যক্রমে অংশগ্রহণের জন্য বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here