গণসংবর্ধনা মঞ্চে প্রধানমন্ত্রী

0
10

ঢাকা: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের গণসংবর্ধনা মঞ্চে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে সংবর্ধনাস্থলে আসনে তিনি। সংবর্ধনায় প্রধানমন্ত্রী সন্তান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ও উপস্থিত হয়েছেন।

এ সময় প্রধানমন্ত্রী সংবর্ধনাস্থলের মঞ্চে উঠলে নেতাকর্মীরা দাঁড়িয়ে দলীয় পতাকা নাড়িয়ে অভিভাদন জানান। তার বিনিময়ে প্রধানমন্ত্রীও হাত নেড়ে উপস্থিত নেতাকর্মীদের অভিবাদন জানান।

সিনিয়র আওয়ামী লীগ নেতা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিরা মূল মঞ্চে উপস্থিত রয়েছেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা উপলক্ষে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেছেন সকাল থেকেই। রাজধানীসহ সারা দেশ থেকে আসা আওয়ামী লীগ নেতাকর্মীদের পদচারণায় মুখর হয়ে উঠছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান। ইতোমধ্যেই স্লোগানে স্লোগানে মুখরিত পুরো প্রাঙ্গণ। ফলে নেতাকর্মীদের ঢল এখন পরিণত হয়েছে জনসমুদ্রে।

ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন, মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো, অস্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করায় এ গণসংবর্ধনা দেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here