ফ্লোরিডায় বাংলাদেশি খুন, ৭২ ঘণ্টা পর ঘাতকের আত্মসমর্পণ

0
24

নিউইয়র্ক: ফ্লোরিডার বাংলাদেশি ব্যবসায়ী ও যুবলীগ নেতা আইয়ুব আলীর সন্দেহভাজন ঘাতক টাইরন ফিল্ডস জুনিয়র (১৯) ঘটনার ৭২ ঘণ্টা পর আত্মসমর্পণ করেছেন।

গত মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় নর্থ লডারডেল সিটিতে আন্ট মোলিজ ফুড স্টোরে কর্মরত অবস্থায় ডাকাতের গুলিতে নিহত হন ৬১ বছর বয়সী আইয়ুব আলী।

                                                       আইয়ুব আলী

আইয়ুব আলীর স্টোরের সিসিটিভির ফুটেজ প্রকাশের পর স্থানীয় পুলিশ ৩ হাজার ডলার পুরস্কার ঘোষণা করেছিল ঘাতকের সন্ধানদাতার জন্যে। ভিডিওতে দেখা যায় যে, বন্দুকধারি ঘাতক স্টোরে প্রবেশের পর আলীর কাছে থেকে কিছু নিয়ে বেরিয়ে যাচ্ছে। মুহূর্তের মধ্যেই আবার সে স্টোরে ঢুকে আইয়ুবকে লক্ষ্য করে গুলি ছুড়ে বেড়িয়ে যায়।  ব্রাওয়ার্ড মেডিকেল সেন্টারে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসকরা জানান যে, আইয়ুব আলী বেঁচে নেই। গুলিবিদ্ধ হয়ে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

ফোর্ট লডারডেল পুলিশ জানায় যে, শুক্রবার বেলা ঠিক সাড়ে ১২টায় টাইরন ফিল্ড আত্মসমর্পণ করে। ২১ জুলাই শনিবার সকালে তাকে ক্রিমিনাল কোর্টে হাজির করা হয়। তাকে জামিনহীন আটকাদেশ দিয়ে ব্রাউয়ার্ড কাউন্টি জেলে পাঠিয়েছেন আদালত। তার বিরুদ্ধে সশস্ত্র ডাকাতি এবং হত্যার অভিযোগ আনা হয়েছে।

এদিকে, শুক্রবার বাদ জুমআ দক্ষিণ ফ্লোরিডা এলাকায় একটি মসজিদে জানাজার পর আইয়ুব আলীকে দাফন করা হয়। চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানোপুর গ্রামের সন্তান আইয়ুব আলী যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ২২ বছর আগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here