বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক কেরামত আলী র কফিনে শেষ শ্রদ্ধা

0
10

রাজবাড়ী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ, বীর মুক্তিযোদ্ধা, গোয়ালন্দ রাজবাড়ীর সন্তান, অধ্যাপক কেরামত আলী ২৩শে জুলাই, সোমবার নিউজার্সির সময় বিকাল ৬ টা ৫৩মিনিটে নিউজার্সির প্যাটারসন শহরের একটি হাসপাতালে অসুস্হ্যতা জনিত কারনে ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)

ইসলামী সেন্টার অব নথ জার্সির (প্যাটারসন ) মঙ্গলবার বাদ মাগরেব তার জানাজায় প্রবাসের মুক্তিযোদ্ধা, বিভিন্ন শ্পেশার লোকজন অংশ নেন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক কেরামত আলী র জানাজাযার পরই রাষ্ট্রীয় মর্যাদার অংশ হিসেবে নিউইয়র্কের বাংলাদেশের কন্সাল জেনারেল এর ভাইস কনসাল আসিফ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক কেরামত আলী এর কফিন বাংলাদেশের জাতীয় পতাকায় মুড়িয়ে দিয়ে কিছুক্ষণ নিরবতা পালন করেন। যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক ড. আবদুল বাতেন র পরিচালনায় উপস্থিত মুক্তিযোদ্ধারা তার কফিনে শেষ শ্রদ্ধা হিসেবে স্যালুট (গার্ড অফ অনার প্রদর্শন) করেন। জানাযার নামাজে সর্ববীর মুক্তিযোদ্ধা ড: আব্দুল বাতেন, ডা: মাসুদুল্ হাসান, ড:খুরশীদ আলম মিয়া, ড.তাজুল ইসলাম, মোঃ হুমায়ন কবির,মোঃরফিকুল,সাহবউদ্দিন, আবুলমনসুর, আবুল কাসেম, মরহুমের ভাই ডা: মো: আবুবকর সিদ্দিক,ডা:মুজিবুর রহমান সহ নিকট আত্মীয় ও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন।বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক কেরামত আলী র মৃত্যুতে তার স্ত্রী ও ছোট মেয়ে র সাথে সাক্ষাৎ করে মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাষ্ট্র ও বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ড.আব্দুল বাতেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here