মন্ত্রী নুরুল ইসলাম (বিএসসি) বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মিলান ইতালি পরিদর্শন

0
8

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্হান মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম (বিএসসি) বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মিলান ইতালি পরিদর্শন করেছেন।এসময়ে মন্ত্রী পরিদর্শন বইতে মন্তব্য লেখেন এবং কন্স্যুলেটের কার্যক্রমে সন্তুশ প্রকাশ করেন।

মিলান কন্স্যুলেট জেনারেলের সভা কক্ষে সংক্ষিপ্ত একমত বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী ইতালির মিলান কমিউনিটির নেত্রীবৃন্দ ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং ইতালীর আকাশে বিমান পূনরায় চালুর করার আশ্যাসদেন এবং বৈধ পথে রেমিটেন্স প্রেরণের জন্য আহবান জানান এবং ওয়েজ অনার্স বোর্ড এর মেম্বারশিপ নেবার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান।

মন্ত্রীর সফর সঙ্গী হিসেবে সাথে ছিলেন তাঁর সহধর্মিনী সানোয়ারা গ্রুপের চেয়ারম্যান সানোয়ারা বেগম,অতিরিক্ত সচিব মরণ কুমার চক্রবর্তী,যুগ্ম সচিব নাসরিন জাহান,উপ সচিব হুমায়ুন করির এবং শামছুল ইসলাম মেহেদী।। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কন্সুলেট জেনারেল মিলান এর ভারপ্রাপ্ত কনসাল জেনারেল এ কে মো:শামচুল আহসান , কনসাল (শ্রম)রফিকুল করিম সহ মিলান লম্বার্দিয়া আওয়ামী লীগ,যুবলীগ, সেচ্ছাসেবক লীগ,বঙ্গবন্ধু পরিষদ,মিলান বাঙলা প্রেস ক্লাব ইতালির নেত্রীবৃন্দ সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ডিজিটাল পাচপোর্ট জটিলতার সমাধান সহ প্রবাসীদের বিভিন্ন সমস্যার সমাধানের জন্য প্রবাসী বান্ধব সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।এবং মিলান কন্স্যুলেটে এমারপির প্রত্যাশী হাজার হাজার প্রবাসী গ্রাহকের দ্রুত সেবা প্রদানের জন্য আরো একটি সেল স্থাপনের দাবী জানান প্রবাসী নেত্রীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here