তামিম ইকবালকে শুভেচ্ছা জানালেন হাথুরুসিংহে

0
11

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ থেকে তার বিদায়টা সুখকর হয়নি। বিসিবি তাকে রাখতে চাইলেও বেশ কয়েজন ক্রিকেটারদের ওপর ক্ষিপ্ত ছিলেন চন্দিকা হাথুরুসিংহে। তিনি দায়িত্ব ছাড়ার পর বাংলাদেশের ক্রিকেটে যেন শনির দশা শুরু হয়েছিল। হারতে হারতে খাদের কিনারায় থাকা টিম টাইগার অবশেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়ায়। ২-১ ব্যবধানে এই সিরিজ জয়ের পর দেশসেরা ওপেনার তামিম ইকবালকে মেসেজ পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক কোচ।

ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজটা স্বপ্নের মতো কেটেছে তামিম ইকবালের। তিন ম্যাচে হাঁকিয়েছেন দুটি সেঞ্চুরি এবং একটি হাফ সেঞ্চুরি। হয়েছেন সিরিজ সেরা। অন্যদিকে গত বছরের নভেম্বরে বাংলাদেশের কোচের চাকরি ছাড়লেও ক্রিকেটারদের সঙ্গে পুরোনো সম্পর্কটা ঠিকই রেখেছেন হাথুরুসিংহে। তাই ওয়েস্ট ইন্ডিজকে সিরিজ হারানোর পর তামিমসহ গোটা বাংলাদেশ দলকে জানিয়েছেন শুভকামনা।

ক্ষুদে বার্তায় হাথুরু লিখেছেন, ‘ওয়েলডান চ্যাম্পিয়ন। দলের সবাইকে আমার শুভকামনা পৌঁছে দিও।’

তামিম ইকবাল ছিলেন হাথুরুর প্রিয় ছাত্রদের অন্যতম। একসময় ফর্ম হারিয়ে ফেলা তামিমকে ম্যাচের পর ম্যাচ খেলিয়েছেন হাথুরু। তিনি সোনা চিনতে ভুল করেননি; তাই তামিম ইকবাল আজ ১১ সেঞ্চুরির মালিক! রান সংগ্রহে তার ধারেকাছে কেউ নেই। তার আরেকজন প্রিয় ছাত্র হলেন সৌম্য সরকার। টেস্ট এবং ওয়ানডে থেকে ছিটকে পড়ে এখন শুধু টি-টোয়েন্টি খেলছেন। ফর্ম হারিয়ে ফেলা এই তরুণ হার্ডহিটারকে ওয়ানডেতে তামিমের সঙ্গী হিসেবে ভীষণ দরকার। সৌম্য কি পারবেন ফিরতে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here