বিদ্যা বালানের পারিশ্রমিক কত জানেন?

0
12

বিনোদন ডেস্ক: দক্ষিণী সিনেমা জগতের বর্ষীয়ান অভিনেতা এনটিআর-এর বায়োপিকে অভিনয় করবেন বিদ্যা বালান। আর এই সিনেমার জন্য বলিউড অভিনেত্রীর পারিশ্রমিকের পরিমাণ কত জানেন?

 এনটিআর-এর বায়োপিকে বর্ষীয়ান অভিনেতার স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন বিদ্যা বালান। ওই চরিত্রের জন্য দেড় কোটি পারিশ্রমিক নিচ্ছেন বিদ্যা। বলিউডের এই দাপুটে অভিনেত্রীর পাশাপাশি এনটিআর-এর জামাই তথা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্র বাবু নায়ডু-র চরিত্রে অভিনয় করবেন রানা দাগ্গুবতী। তবে ‘বাহুবলী’ অভিননেতার পারিশ্রমিক কত, সে বিষয়ে স্পট করে কিছু জানা যায়নি।

জানা যাচ্ছে, তামিল, তেলুগু এবং হিন্দি, এই তিনটি ভাষাতেই মুক্তি পাবে এনটিআর-এর বায়োপিক। এক সময় অভিনয় জগতে অবদান এবং ভারতীয় রাজনীতিতে যেভাবে প্রভাব বিস্তার করেন এই দক্ষিণী অভিনেতা, বায়পিকে সেটাই তুলে ধরা হবে বলে জানা যাচ্ছে। আগামী বছর সংক্রান্তিতে মুক্তি পাবে এনটিআর-এর বায়োপিক।

এদিকে বলিউড যখন বায়োপিকে মগ্ন, সেই সময় সঞ্জয় দত্তের বায়োপিক কিন্তু দেদার ব্যবসা করছে বলিউডে। ইতিমধ্যেই ২০০ কোটির বাজার অতিক্রম করে ক্রমশ ৩০০ কোটির ঘর ছুঁয়ে ফেলেছে পরিচালক রাজ কুমার হিরানির এই সিনেমা। সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন রণবীর কাপুরও।

এই সিনেমায় রণবীর কাপুরের বিপরীতে দেখা গেছে মনীষা কৈরালা, সোনাম কাপুর, দিয়া মির্জা, আনুশকা শর্মা এবং কারিশমা তান্নাকে। সঞ্জয় দত্তের বায়োপিকে মাধুরী দীক্ষিতের সঙ্গে অভিনেতার প্রেম পর্ব দেখানো হবে কি না, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়। কিন্তু, শত জল্পনা পর শেষ পর্যন্ত সঞ্জয় দত্তের বায়োপিক থেকে বাদ পড়ে মাধুরী দীক্ষিত এবং সঞ্জুর প্রেম কাহিনী।

পাশাপাশি এই সিনেমায় যেমন সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মা, দ্বিতীয় স্ত্রী রিয়া পিল্লাই এবং প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার চরিত্রেরও কোনও উল্লেখ নেই। কিন্তু, ‘সঞ্জু’-তে সঞ্জয় দত্তের বর্তমান স্ত্রী মান্যতা দত্তের চরিত্রে অভিনয় করেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা।

অন্যদিকে এবার জাতীয় এথলিট হিমা দাসেরও বায়োপিক হতে পারে বলে শোনা যাচ্ছে। তবে হিমা দাসের চরিত্রে কোনও অসমিয়া অভিনেত্রীই অভিনয় করুন বলে আশা প্রকাশ করেন অভিনেতা আদিল হুসেন। সম্প্রতি টুইট করে আদিল হুসেন বলেন, হিমা দাসের বায়োপিক হলে, সেটা অত্যন্ত সুখবর। কিন্তু, কোনও অসমিয়া অভিনেত্রীই হিমা দাসের চরিত্রে অভিনয় করুন কিংবা হিমা দাস নিজেও এই চরিত্রে অভিনয় করলে ভাল হয় বলেও মন্তব্য করেন আদিল। জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here