ক্যাটরিনাই সালমানের জীবনের সেই ‘সুন্দর’ নারী

0
15

বিনোদন ডেস্ক: ‘ভারত’-এর অংশ হচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়া। সালমান খানের সিনেমায় অভিনয় করবেন না তিনি। সম্প্রতি টিম ‘ভারত’-কে এমনই জানান প্রিয়াঙ্কা চোপড়া। ‘ভারত’ থেকে পিগি-র বিদায়ে তাঁর জায়গায় কে এলেন? এমন প্রশ্নই ঘোরাফেরা করছিল বিভিন্ন মহলে। এবার সেই প্রশ্নের খোলসা করলেন খোদ সালমান।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে সালমান জানান, ‘এক সুন্দর সুশীল লড়কি, জিসকা নাম হ্যায় ক্যাটরিনা কাইফ… স্বগত হ্যায় আপকা ভারত কি জিন্দেগি মে’। অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়ার জায়গায় এবার সালমান খানের সিনেমায় তাঁর সঙ্গে সঅভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। যদিও, ক্যাটরিনা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি এখনও।

প্রসঙ্গত, ‘ভারত’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি এমন গুঞ্জনই শোনা যাচ্ছিল। কিন্তু, ক্যাটরিনার মতো অভিনেত্রী অত ছোট চরিত্রে অভিনয় করলে, তাঁর গ্ল্যামারে ভাটা পড়তে পারে, সেই কারণেই এই সিনেমা থেকে সরে যান তিনি।

আর এরপর থেকেই শুরু হয় গন্ডগোল। নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব এবং সামনেই বিয়ে প্রিয়াঙ্কার। সেই কারণেই ‘ভারত’ থেকে সরে গিয়েছেন তিনি। এমনই শোনা যাচ্ছিল বিভিন্ন মহল থেকে। কিন্তু, নিক-ই আসল কারণ নয় ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কার সরে যাওয়ার। জানা যায়, টিম ‘ভরত’-এর পারিশ্রমিক নিয়ে ঝামেলা শুরু হয় প্রিয়াঙ্কার। জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here