৮ বছর পর আবার এক সাথে ঐশ্বরিয়া-অভিষেক

0
12

বিনোদন ডেস্ক: আবার আসছেন তাঁরা। আসছেন এক সাথে, ৮ বছর পর স্ক্রিন শেয়ার করতে। শেষ তাঁদের এক সাথে দেখা গিয়েছিল মণি রত্নম এর ‘রাবণ’ ছবিতে, ২০১০ সালে। এর পর দুজনই অভিনয় করেছেন, তবে এক সাথে আর স্ক্রিন শেয়ার করা হয়নি।

সম্প্রতি জানা গেল, ৮ বছর পর অনুরাগ কাশ্যপ প্রযোজিত আর সর্বেশ মেওয়ারা পরিচালিত ছবি ‘গুলাব জামুন’-এ আবার এক সাথে স্ক্রিন শেয়ার করবেন বলিউড ডিভা ঐশ্বরিয়া রাই বচ্চন ও তাঁর স্বামী অভিষেক বচ্চন।

নিজের সর্বসাম্প্রতিকতম ছবি ‘ফ্যানি খান’-এর প্রমোশনে এসে এমনই ঘোষণা দিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

গণমাধ্যম মিড ডে-কে ঐশ্বরিয়া বলেন, আমি আর অভিষেক এক সাথে গুলাব জামুন করতে সম্মত হয়েছি। আমি ওকে বলেছি মনমর্জিয়া’র পর ও কী করবে তা ঠিক করতে।

তিনি আরো বলেন, আশা করছি আমরা দুজনই এই ছবিটির জন্য সময় বের করে নিতে পারব। ছবিটির স্ক্রিপ্ট অসাধারণ। আশা করি আমরা ভালো একটি কাজ করতে যাচ্ছি।

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তাঁর স্বামী অভিষেক বচ্চন এক সাথে বেশ ক’টি সুপারহিট ছবি করেছেন। তার মধ্যে আছে গুরু, ধুম ২, উমরাও জান, সরকার রাজ, কুছ না কাহো ইত্যাদি। দুই বছর পর আবার রুপালি পর্দায় দেখা যাবে বলিউড ডিভা ঐশ্বরিয়া রাই বচ্চনকে। ২০১৬ সালে শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে।

তাঁর আপকামিং রিলিজ ‘ফ্যানি খান’। ছবিতে তাঁর সাথে আরো আছেন রাজকুমার রাও এবং অনিল কাপুর। এই মিউজিক্যাল ড্রামাটি আগামী ৩ আগস্ট মুক্তি পাবে। ছবিটির পরিচালক অতুল মাঞ্জরেকার।
সূত্র : এনডিটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here