ঈশান খট্টরের সঙ্গে প্রেম করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী!

0
17

বিনোদন ডেস্ক: শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে নিয়ে বলিউড পাড়ায় গুঞ্জনের শেষ নেই। সদ্য মুক্তি পেয়ে জাহ্নবীর প্রথম ছবি ধড়ক মন কেড়েছে সিনেমাপ্রমিদের। আর জাহ্নবীর মন কেড়েছে এই ছবির সহ অভিনেতা ঈশান খট্টর !

এই খবর এখন বলিউড মহলে কান পাতলেই শোনা যাচ্ছে। বলি মহলের জল্পনা, ঈশান খট্টরের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে জাহ্নবীর। শুধু ধারণায় নয় বরং যুক্তিও দেখাচ্ছেন তারা।

গেলো শুক্রবার তাঁদের নাকি এক সঙ্গে সিনেমা হল থেকে বেরতে দেখা যায়। তার পরই এই জল্পনা আরও দৃঢ় হয়। এর আগে ধড়ক-এর প্রোমোশনের সময়ই ঈশান-জাহ্নবীর সম্পর্কের খুনসুটি প্রকাশ্যে এসেছিল। আবার সাংবাদিক সম্মেলনে জাহ্নবীকে ভিড় থেকে গার্ড দিয়ে বাইরে যেতে সাহায্য করেছিলেন ঈশান।

অনেকেই ভেবেছিলেন, নেহাতই ছবির স্বার্থেএই সম্পর্ক। ছবির প্রচারের জন্য তাঁরা প্রকাশ্যে এই আচরণ করছেন। কিন্তু ছবি মুক্তির পরেও তাঁদের অফস্ক্রিন ঘনিষ্ঠতা নজর কেড়েছে।

এরআগে সাক্ষাত্কারে ঈশান জানিয়েছিলেন, জাহ্নবীর সঙ্গে তাঁর যখন প্রথম দেখা হয় তখন নাকি তিনি তাঁকে লা লা ল্যান্ড দেখাতে নিয়ে গিয়েছিলেন। কারণ জাহ্নবীর সঙ্গে তাঁর সিনেমার বন্ধন তৈরি হয়েছে। ফলে সিনেমার জন্য অনেকটা সময় তাঁরা এক সঙ্গে কাটাবেন। জাহ্নবী- ঈশানের ছবি এবং ছবির বাইরে যে রসায়ন, তার পেছনে অন্য সম্পর্ক আছে কিনা সেই প্রশ্ন উঠছে বারবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here