শ্রীদেবীকে চিনতেই পারলেন না ঋষি কাপুর!

0
15

বিনোদন ডেস্ক: শ্রীদেবীকে চিনতে পারলেন না ঋষি কাপুর। ‘চাঁদনি’ সিনেমার একটি দৃশ্য নিয়ে আচমকাই অহেতুক মন্তব্য করে ফেলেন ঋষি। তিনি জিজ্ঞেস করেন, ‘এটি কোন সিনেমা? আমার সঙ্গে কোন অভিনেত্রী রয়েছেন, চিনতে পারছি না।’ ওই মন্তব্যের পর পরই নেটিজেনদের একাংশের কড়া সমালোচনার মুখে পড়েন বলিউডের বর্ষীয়ান অভিনেতা।

‘ঋষি কাপুর নিশ্চই মজা করছেন। আপনি বলিউড সুপারস্টার শ্রীদেবীকে চিনতে পারছেন না?’ বলে কটাক্ষ করেন কেউ কেউ। আবার কেউ বলেন, ‘চাঁদনি এবং নাগিনা অভিনেত্রী শ্রীদেবীকে চিনতে পারছেন না ঋষি?’ আবার কেউ বলেন, ‘শ্রীদেবীর জন্য শেষ পর্যন্ত কিছু মানুষের নজরে তো পড়ছেন ঋষি কাপুর’। অর্থাত, শ্রীদেবীকে চিনতে পারছেন না বলার পর পরই সোশ্যাল সাইটে কড়া সমালোচনার মুখে পড়তে হয় ঋষি কাপুরকে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ভাগ্নে মোহিত মারওয়ার বিয়ে উপলক্ষে দুবাইতে যান শ্রীদেবী। বনি কাপুর এবং মেয়ে খুশির সঙ্গে বিদেশে পাড়ি দেন শ্রীদেবী। কিন্তু, বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর পরই আচমকাই দুবাইয়ের একটি হোটেলে জলে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। কিন্তু, বাথটাবের মধ্যে ডুবে কীভাবে বলিউড অভিনেত্রীর মৃত্যু হলো, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here