আরবাজ দ্রুত বিয়ে করতে চাইছেন জর্জিয়াকে!

0
17

বিনোদন ডেস্ক: মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে আরবাজ খানের। নানা ঝামেলার পর অবশেষে আরবাজের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে আসেন মালাইকা। বিচ্ছেদের পর ছেলে আরহানকে নিয়ে ইতিমধ্যেই খান বাড়ি ছেড়েছেন মালাইকা। কিন্তু, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর এবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আরবাজ।

বলিউড সূত্রে জানা যায়, এবার নাকি বিদেশিনির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ খান। জর্জিয়া এন্দ্রিয়ানি এক নারীর সঙ্গে প্রায়শই দেখা যাচ্ছিল আরবাজ খানকে। ছেলে আরহানকে সঙ্গে নিয়েও জর্জিয়ার সঙ্গে ডিনার ডেটে বেরোতে দেখা যায় আরবাজকে। বিষয়টি নিয়ে আরবাজ খান কোনওরকম মন্তব্য না করলেও এবার শোনা যাচ্ছে অন্য খবর।

জানা গেছে, এবার নাকি শিগগিরই জর্জিয়াকে বিয়ে করতে চাইছেন আরবাজ খান। সালমানন, আরবাজদের বোন অর্পিতা খান শর্মার জন্মদিনের পার্টিতেও দেখা যায় জর্জিয়াকে। পাশাপাশি মাঝে মধ্যে খান বাড়িতেও নাকি দেখা মিলেছে জর্জিয়ার। সেই সঙ্গে গত ৪ অগাস্ট আরবাজ খানের জন্মদিনেও শুভেচ্ছা জানান জর্জিয়া। এবং, তাঁকে ‘রকস্টার’ বলেও উল্লেখ করেন এই মডেল। সবকিছু মিলিয়ে জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে আরবাজ খানের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

শোনা যাচ্ছে, খান বাড়ির পক্ষ থেকে নাকি আরবাজ এবং জর্জিয়ার সম্পর্কে সিলমোহর দেওয়া হয়েছে। আর সেই কারণেই নাকি শিগগিরই বিয়ে করারও পরিকল্পনা করছেন তাঁরা। কবে জর্জিয়ার সঙ্গে আরবাজের সম্পর্ক পরিণতি পাবে, সে বিষয়ে স্পষ্ট করে জানা যায়নি কিছু। তবে পরিবার ছাড়া বেশ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আরবাজ জর্জিয়ার পরিচয় করিয়েছেন বলে খবর। যার মধ্যে রয়েছেন মালাইকার বোন অমৃতা অরোরাও।

এদিকে আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিচ্ছেদ নিয়ে যেন চমকে গিয়েছিল বলিউড। কিন্তু, কী কারণে আরবাজের সঙ্গে মালাইকার বিচ্ছেদ হয়, সে বিষয়ে এখনও কোনও স্পষ্ট খবর মেলেনি। কিন্তু, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক এবং আরবাজ খানের কম রোজগারই তাঁদের বিচ্ছেদের অন্যতম কারণ বলে মনে করে বি টাউনের একাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here