দীপিকা-রণবীরের বিয়েতে মোবাইল নিষিদ্ধ!

0
8

হাইলাইটস

*নিকট কয়েকজন আত্মীয় ও বন্ধুবান্ধব ছাড়া বিয়ের অনুষ্ঠানে অতিথি সমাবেশ প্রায় হবে না বলেই জানা গেছে।*আচার-অনুষ্ঠান সব মিটে গেলে তাঁরা আবার ফোন ব্যবহার করতে পারবেন।

দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে মশগুল দর্শক থেকে শুরু করে বলিউড পাড়া। সম্প্রতি ভারতের একটি প্রথম সারির পত্রিকা দাবি করেছে আগামী ২০ নভেম্বরই নাকি বিয়ের সানাই বাজতে যাচ্ছে দুই বাড়িতে। নিকট কয়েকজন আত্মীয় ও বন্ধুবান্ধব ছাড়া বিয়ের অনুষ্ঠানে অতিথি সমাবেশ প্রায় হবে না বলেই জানা গেছে।

এই সব খবরের মধ্যেই সামনে এল আরও এক আপডেট। সোনাম এবং আনন্দের বিয়ের সময়ে যেভাবে ব্যক্তিগত আচার-অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে চলে এসেছিল, তা যাতে ফের একবার দীপিকা-রণবীরের ক্ষেত্রেও না ঘটে তার জন্যে বিশেষ প্রস্তুতি নিয়েছেন তাঁরা।

শোনা যাচ্ছে তাঁরা নাকি অতিথিদের অনুরোধ করবেন বিয়ের অনুষ্ঠানে মোবাইল ফোন ছাড়াই আসতে। আচার-অনুষ্ঠান সব মিটে গেলে তাঁরা আবার ফোন ব্যবহার করতে পারবেন। জানা গেছে, তাঁরা নিজেরাই মিডিয়া এবং ভক্তদের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করবেন। বিয়ের তারিখের কথা জানা গেলেও ঠিক কোথায় হবে তাঁদের রূপকথার ডেস্টিনেশন বিবাহ তা এখনও স্পষ্ট নয়। এইসময়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here