ইতালিতে টাঙ্গাইল জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি

0
33

ইতালি প্রতিনিধি: ইতালিতে টাঙ্গাইল জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার পিয়াচ্ছা কনকা দি অরো’র একটি রেস্টুরেন্টে দুই বছর মেয়াদি পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।

বর্তমান কার্যকরি কমিটির সভাপতি হিসেবে ইসমাইল খান, সিনিয়র সহ-সভাপতি এম.কে রহমান লিটন, সহ-সভাপতি বিল্লাল হোসেন কালাম, আবু হানিফ, ইব্রাহীম হোসেন, সাইফুল ইসলাম, আসিফ আকন্দ, মামুন হুদা, কাজী শফিকুল ইসলাম, শহিদুল ইসলাম সুরুজ, বজলুর রহমান বজলু, খন্দকার হাসিবুল হক সোহেল,সাধারন সম্পাদক মজিবর রহমান মুজিব, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক তারেক কিবরীয়া সজিব, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রিপন, রাজিব রহমান, জয়নাল আবেদিন, ইসরাফিল, কবির হোসেন, ইমতিয়াজ আহম্মেদ মুন্না ও মনির হোসেনের নাম ঘোষনা করা হয়। কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সালেক মিয়া ও বিপ্লব হোসেন, কোষাধ্যক্ষ সোহেল মিয়া, দফতর সম্পাদক আলমগীর হোসেন, সহ দফতর সম্পাদক আলহাজ খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম তিতাস, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাসেল, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মনতাজ আলী খান তুহিন, ইমিগ্রেশন ও আইন বিষয়ক সম্পাদক আবিদ হাসান, সহ-ইমিগ্রেশন ও আইন বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রিজভী খান, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সাগর খান, প্রবাস কল্যাণ সম্পাদক আশরাফ খান, যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক সিকদার রুহেল, সাংস্কৃতিক সম্পাদক স্বপন দাস, ক্রীড়া সম্পাদক শাহরিয়ার হাসান লিপন, মহিলা সম্পাদিকা সৈয়দা আইরিন আসাদ, ইসলাম ধর্ম বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, হিন্দু ধর্ম বিষয়ক সম্পাদক পলাশের নাম ঘোষণা করা হয়।

নতুন কমিটির ১নং সদস্য (টাঙ্গাইল জেলা সমিতি-ইতালীর প্রতিষ্ঠাতা সভাপতি) কামাল খান নজরুল, সদস্য রুহুল আমিন, মুরাদ মুরাদ, কামাল খান, সাইফুল ইসলাম, রেজাউল করিম, হুমায়ুন কবির (সাংবাদিক) সানোয়ার হোসেন, লিটন মিয়া, মাসুদ, শাহিন আহম্মেদ, ফরমান উদ্দিন, জনি মিয়া, বাবুল হোসেন, হুমায়ুন কবির, আব্দুল মান্নান, কাজী গোলাম মোস্তফা, খোরশেদ আলম, রফিক, হাবিবুর রহমান, জসিম, শফিকুল ইসলাম ও আল মামুন ।

প্রধান উপদেষ্টা আলহাজ্ব জামিলুর রহমান মিরন, উপদেষ্টা মাসুদুর রহমান সিদ্দিকী, জাহিদ হোসেন করিম, মির্জা আব্দুস সালাম পিন্টু, আব্দুল বাতেন, আরিফুল ইসলাম লাকু, জিন্নাহ, এনামুল হক লিটন, মিজানুর রহমান টুটুল, তিতাস, তোফাজ্জল হোসেন, শরিফ মাহমুদ, সাজ্জাদ ও আব্দুর রশিদ এর নাম ঘোষণা করা হয়।

নব-নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব রহমানের প্রাণবন্ত সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার বিশিষ্ট ব্যক্তিত্ব, প্রবীণ রাজনৈতিক সামাজিক সংগঠক ও সমিতির উপদেষ্টা
মাসুদুর রহমান সিদ্দিকী ও সাবেক সাধারণ সম্পাদক মির্জা আব্দুস সালাম পিন্টু তাদের বক্তব্যে টাঙ্গাইল জেলা সমিতির বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিষয় সংক্ষিপ্ত বিবরণ দেন এবং নতুন এই কমিটির উত্তর উত্তর সফলতা কামনা করেন।

নব-নির্বাচিত সভাপতি ইসমাইল হোসেন খান দ্বিধা বিভক্ত ভুলে ঐক্যবদ্ধ একক সংগঠনে রূপান্তরিত করার কার্য সম্পাদনের মাধ্যমে বাংলা কমিউনিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন টাঙ্গাইল জেলা সমিতি-ইতালীর নবনির্বাচিত সাধারন সম্পাদক মুজিবর রহমান (মুজিব)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here