নিক-প্রিয়াঙ্কার বিয়ে ও অন্যান্য প্রসঙ্গে মধু চোপড়া

0
9

বিনোদন ডেস্ক: নিক, প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই বেশ জল্পনা শুরু হয়। মার্কিন পপস্টারের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া শেষ পর্যন্ত সম্পর্ক টিকিয়ে রাখবেন কি-না, তা নিয়েও শুরু হয় জল্পনা। এমনকি, প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধুরাও একসময় দাবি করতে শুরু করেন, নিক নাকি প্রিয়াঙ্কার সঙ্গে শুধুমাত্র সময় কাটাচ্ছেন। কোনোভাবেই তিনি প্রিয়াঙ্কার সঙ্গে সংসার করবেন না। শুধু তাই নয়, নিক সরে গেলে, প্রিয়াঙ্কার মন ভেঙে যাবে বলেও আশঙ্কা করেন পিগি’র বন্ধুরা।

কিন্তু, সমস্ত জল্পনার অবসান করে, অবশেষে আনুষ্ঠানিকভাবে বাগদান পর্ব সেরে ফেলেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া।

পিগির মা মধু চোপড়া বলেন, প্রিয়াঙ্কা প্রথম থেকেই নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। তাই সব সময় মা হিসেবে তিনি মেয়েকে সমর্থন করে গিয়েছেন। মেয়ে যেভাবে কেরিয়ার গড়তে চায়, সব সময় তিনি সমর্থন করেছেন। অবশেষে প্রিয়াঙ্কা যখন নিকের সঙ্গে সংসার করতে চান বলে জানান, তখন তিনি অবাক হয়ে যান। পরে অবশ্য মেয়ের সিদ্ধান্তে খুশিও হন বলে জানান পিগি’র মা মধু চোপড়া।

তিনি আরো বলেন, নিক জোনাস এবং তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে চান বলে মেয়েকে জানান মধু চোপড়া। এরপরই নিক-কে নিয়ে ভারতে আসেন প্রিয়াঙ্কা। এরপর ‘রোকা’র দিন যেভাবে নিকের বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাস সমস্ত ভারতীয় রীতিনীতি মেনে, সংস্কৃত মন্ত্র উচ্চারণ করে অনুষ্ঠান পালন করেছেন, তাতে খুশি তিনি।

মধু চোপড়া আরো বলেন, প্রিয়াঙ্কার পছন্দের ওপর তাঁর সব সময় বিশ্বাস রয়েছে। নিক অত্যন্ত ভালো ছেলে, প্রত্যেকে তাঁকে ভালোবাসে। নিক শান্ত, ধীরস্থির এবং বড়দের কিভাবে সম্মান দিতে হয়, মার্কিন পপস্টার তা ভালোভাবে জানেন বলেও মন্তব্য করেন প্রিয়াঙ্কা মা মধু চোপড়া। হবু জামাইয়ের কাছ থেকে এর চেয়ে বেশি কি-ই বা আশা করা যায় বলেও সংবাদমাধ্যমের সামনে মন্তব্য করেন পিগি’র মা।

নিকের সঙ্গে বাগদান এবং বিয়ের জন্য সম্প্রতি সালমান খানের সিনেমা ‘ভ’রত’ থেকে বেরিয়ে যান প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মহলের কাছ থেকে জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাটানির জেরেই ‘ভারত’ থেকে বেরিয়ে এসেছেন তিনি। বিষয়টি নিয়ে মধু চোপড়াকে সম্প্রতি প্রশ্ন করা হলে তিনি বলেন, সালমান খানের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। কিন্তু, তাঁকে দেখার পরও বলিউড ‘ভাইজান’ কোনো কথা বলেননি। কিন্তু, সালমানের সঙ্গে সম্পর্ক এবার যে দিকেই গড়াক না কেন, প্রিয়াঙ্কা কিছুতেই ‘ভারত’-এ স্ক্রিন শেয়ার করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন মধু চোপড়া।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here