‘আমার বয়স সবসময় আঠারো’

0
14

বিনোদন ডেস্ক: চিরসবুজ অভিনেত্রী জয়া আহসান। ঢাকা ও কলকাতা দুই জায়গাতেই সমান তালে কাজ করছেন। তবে সংখ্যার বিচারে কলকাতাতেই এখন ব্যস্ততা বেশি তার। সরকারি অনুদানের পাশাপাশি বাংলাদেশে তার প্রথম প্রযোজিত ছবি ‘দেবী’। অনম বিশ্বাস পরিচালিত এ ছবিটি  প্রয়াত জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন জয়া। এতে হুমায়ূন আহমেদের সৃষ্ট জনপ্রিয় চরিত্র মিসির আলী হিসেবে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

শনিবার একটি টিভি চ্যানেলের আয়োজনে হাজির হয়েছিলেন দেবীর এ দুই তারকা। আয়োজনটির উপস্থাপক হিসেবে ছিলেন নওশীন। অনুষ্ঠানটিতে  দুই তারকার মিল-অমিল, ভালোলাগা-মন্দলাগা অনেক বিষয়েই কথা হয়। আলাপচারিতা হয় জয়ার দুই বাংলার কাজের অভিজ্ঞতা নিয়ে। দেবী নিয়েও  আড্ডায় মেতে উঠেন তারা।

অনুষ্ঠানটির এক পর্যায়ে দুই তারকাকেই তাদের বয়স নিয়ে প্রশ্ন করা হয়। এ সময় চঞ্চল তার বয়স অকপটে বললেও  জয়া নিজের বয়স নিয়ে রহস্যই রাখেন। নানা কৌশল প্রয়োগ করেও উপস্থাপক নওশীন ব্যর্থ হয় জয়া আহসানের বয়স জানতে। একবারে শেষে এসে জয়া বলেন, ‘আমি তো মনে করি আমার বয়স সবসময় আঠারো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here