টানা দুই ম্যাচে হারল ম্যান ইউ

0
14

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় ম্যাচে হারল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে টটেনহ্যাম হটস্পারের কাছে ৩-০ গোলে হারল হোসে মোরিনহোর দল।

ওল্ড ট্র্যাফোর্ডে অবশ্য শুরুটা ভালই করে ম্যান ইউ। ম্যাচ শুরুর ২০ সেকেন্ডের মাথায় গোলের প্রথম সুযোগ তৈরি করে তারা। একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হন ফ্রেড। ১৫ মিনিটে ইউনাইটেডকে এগিয়ে নেওয়ার সুযোগ হাতছাড়া করেন ম্যান ইউর বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু। আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠা ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য ছিল।

৫০ মিনিটে টটেনহ্যামকে এগিয়ে নেন হ্যারি কেন। কিরান ট্রিপিয়ারের কর্নার থেকে লাফিয়ে হেডে গোল করেন এই ব্রিটিশ স্ট্রাইকার। পরের মিনিটেই সমতা ফেরানোর সুযোগ ছিল ইউনাইটেডের সামনে। কিন্তু লুকাকুর শট ঝাঁপিয়ে আটকে দেন হুগো লরিস। ৫২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পিএসজি থেকে এই মৌসুমে টটেনহ্যামে আসা লুকাস মউরা। অ্যালেক্সি সাঞ্চেজ পরিবর্ত হিসেবে নামার পর আক্রমণের গতি বাড়ে ইউনাইটেডের। কিন্তু টটেনহ্যামের জমাট রক্ষণ ভাঙতে পারেনি তারা। উল্টে প্রতি আক্রমণ থেকে ৮৪ মিনিটে মিনিটে স্কোরলাইন ৩-০ করেন সেই মউরা।

জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করা ইউনাইটেড হারল টানা দ্বিতীয় ম্যাচে। টানা তিন জয়ে পয়েন্ট তালিকার দু নম্বরে উঠে এল টটেনহ্যাম হটস্পার। গোল পার্থক্যে সবার ওপরে লিভারপুল। ইউনাইটেডের মাঠে এই প্রথম জয় পেলেন টটেনহ্যাম কোচ মরিসিও পচেত্তিনো। পর পর দুটো ম্যাচে হারের ফলে ইউনাউটেডের পর্তুগিজ কোচ হোসে মোরিনহোকে নিয়ে কিন্তু অসন্তোষ বাড়ছে ওল্ড ট্র্যাফোর্ডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here