লা লিগার ক্লাব কিনছেন রোনালদো!

0
11

স্পোর্টস ডেস্ক: ফুটবল মাঠের কিংবদন্তি তিনি। খেলোয়াড়ি জীবনে দেশের সঙ্গে সঙ্গে ক্লাবের জার্সিতেও ছিলেন সমান জনপ্রিয়। একটা সময় লা লিগার দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদে চুটিয়ে খেলেছেন। ব্রাজিল কিংবদন্তি রোনালদো এর আগেও বহু জায়গায় তার স্প্যানিশ ফুটবলের প্রতি প্রেমের কথা জানিয়েছেন। এতদিন বলেছেন। এবার নিজের সেই প্রেমের প্রমাণ রাখলেন তিনি। লা লিগার একটি ক্লাব কিনতে চলেছেন তিনি।

স্প্যানিশ মিডিয়া দাবি করেছে, রিয়াল ভায়াদরিদ ক্লাবের সঙ্গে বহুদিন ধরেই যোগাযোগ রক্ষা করছেন রোনালদো। ক্লাবের সঙ্গে আলোচনাও নাকি প্রায় চূড়ান্ত। ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে এই ক্লাবটি কিনতে চলেছেন  তিনি। ক্লাবটির বর্তমান মালিক তথা প্রেসিডেন্টের নাম কার্লোস সুয়ারেস। যিনি ২৫ মিলিয়ন ইউরো খরচ করে এই ক্লাবটি কিনেছিলেন। শেষ পর্যন্ত রোনালদো ক্লাবটা কিনলে সভাপতি হিসাবেও নিজেকেই রাখবেন ব্রাজিলের সাবেক স্ট্রাইকার। আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই চুক্তি চূড়ান্ত হবে বলে জানা গেছে।

তবে ক্লাব কেনার লড়াইয়ে রোনালদোর প্রতিদ্বন্দ্বীও জুটে গেছে। এই ক্লাবটি কিনতে আগ্রহী ছিল আরও একটি দল। এমনকি রোনালদোর থেকে বেশি টাকা অফার করছে তারা। তবে ক্লাবের ভবিষ্যতের কথা চিন্তা করে রোনালদোকেও এই ব্যাপারে এগিয়ে রাখছেন সুয়ারেস।

বর্তমান ক্লাব সভাপতির ধারণা, রোনালদোর মতো একজন সাবেক সুপারস্টার ফুটবলার ক্লাবের দায়িত্ব নিলে তা সবার জন্যই ভালো হবে। ক্লাবের ফুটবলীয় কার্যকলাপ এক্ষেত্রে আগের থেকে ভালো হবে। তবে পাশাপাশি এটাও জানা গেছে, ক্লাব বিক্রির ক্ষেত্রে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাইছেন না সুয়ারেস। এক্ষেত্রে আর্থিক অঙ্কের কথাও মাথায় রাখছেন তিনি।

চার বছর পর চলতি মৌসুমেই আবার লা লিগায় ফিরেছে ভায়াদরিদ। এর মধ্যেই দুটি ম্যাচে খেলে ফেলেছে তারা। প্রথম ম্যাচে জিরোনার সঙ্গে ড্র এবং পরের ম্যাচে শক্তিশালী বার্সেলোনার কাছে ১-০ গোলে হেরেছে। শুক্রবার অ্যাওয়ে ম্যাচে গেটাফের বিপক্ষে মুখোমুখি হবে ভায়াদরিদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here