বাঙালি অভিনেত্রী মৌনিকে ঘিরে ধরে তাণ্ডব!

0
15

বিনোদন ডেস্ক: ‘গোল্ড’ দিয়ে বলিউডে ডেবিউ করেছেন মৌনি রয়। ‘গোল্ড’-এ অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেই বলিউডে পা রাখেন বাঙালি কন্যা। শুধু তাই নয়, প্রথম সিনেমা দিয়েই ১০০ কোটির নায়িকাদের তালিকায় নিজের জায়গা পাকা করে নিয়েছেন মৌনি। কিন্তু এবার মৌনির সঙ্গে কি হলো জানেন?

সম্প্রতি বেশ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে ডিনার ডেটে বের হন মৌনি। তাঁর সঙ্গে ছিলেন টেলি অভিনেতা আমির আলিও। কিন্তু, মৌনিকে দেখার সঙ্গে সঙ্গে তাঁকে ঘিরে ধরেন ভক্তরা। শুধু তাই নয়, মৌনির সঙ্গে ছবি তুলবেন বলেও এগিয়ে আসেন বেশ কিছু মানুষ। যা দেখে রীতিমত ভয় পেয়ে যান অভিনেত্রী।

মৌনির এক বন্ধু সবাইকে সেখান থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলেও, তিনি সেই সময়ের অবস্থা বাগে আনতে পারেননি। অবশেষে মৌনিকে উদ্ধার করতে এগিয়ে আসতে বাধ্য হন আমির আলি।

ভক্তরা যাতে মৌনির পাশ থেকে সরে যান এবং তাঁকে কোনওভাবেই বিরক্ত না করেন, সেই আবেদন করেন আমির। সেই সঙ্গে মৌনিকে সেখান থেকে সরিয়েও নিয়ে যান আমির আলি।

এদিকে ‘গোল্ড’-এর পর করণ জহরের ধর্ম প্রোডাকশনে নিজের জায়গা করে নিয়েছেন এই বাঙালি অভিনেত্রী। আলিয়া ভাট, রণবীর কাপুর, অমিতাভ বচ্চনের সঙ্গে পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এ অভিনয় করছেন মৌনি। এই সিনেমার শুটিংয়ের জন্য আপাতত কোনও মেগা সিরিয়ালেও দেখা যাচ্ছে না মৌনিকে।

প্রসঙ্গত, ‘নাগিন’-এর মাধ্যমে টেলিভিশন জগতে তুমুল জনপ্রিয়তা লাভ করেন মৌনি রয়। কখনও শিবান্যা আবার কখনও শিবাঙ্গি হয়ে দর্শকদের কাছে তুমুল জনপ্রিয়তা লাভ করেন বাঙালি অভিনেত্রী। আর এরপরই অক্ষয় কুমারের ‘গোল্ড’-এ নিজের জায়গা পাকাপোক্ত করে নেন বাঙালি অভিনেত্রী। জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here