কিছু ক্লাসিক লাভস্টোরি অনেকভাবে বলা যায় : একতা কাপুর

0
21

বিনোদন ডেস্ক: ‘কসৌটি জিন্দেগি কি’র নতুন এপিসোড নিয়ে তৈরি টিম একতা কাপুর। এরিকা ফার্নান্ডেজ, পার্থ সামথন ও হিনা খান আসছেন টেলিভিশনের পর্দায় নতুন অনুরাগ, প্রেরণা এবং কমলিকার বেশে। এই ডেইলি অপেরাটির শুটিং চলছে পুরোদমে, আগামী ২৫ সেপ্টেম্বর থেকে স্টার প্লাসে আসছে ‘কসৌট’।

কিছুদিন আগে একতা কাপুরকে জিজ্ঞাস করা হয়েছিল, একদিকে ‘কসৌটি’ অন্যদিকে ‘লায়লা মজনু’– ক্লাসিক লাভস্টোরিগুলো সামলাতে অসুবিধে হচ্ছে না?- একতা হেসে জবাব দেন, আমার মতে ভালোবাসাই ক্লাসিক। বারবার বলা যেতে পারে এই গল্প। তবে হ্যাঁ, সময়ের সঙ্গে নতুন চরিত্ররা আসবে, কিছু পরিবর্তন আসবে ঠিকই, কিন্তু অনুভূতিটা সব সময় একই থাকতে হবে।

সম্প্রতি ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেছিলেন একতা কাপুর, তা-ও আবার শাহরুখ খানের সঙ্গে। আর কিং খান যেখানে থাকবেন, সেখানে প্রেম নিয়ে আলোচনা হবে না, তা-ও কি সম্ভব? একতাকে জিজ্ঞেস করে বসেছিলেন তাঁর প্রেমের কাহিনি। তবে কম যান না একতা কাপুরও। একতা প্রেম করছেন কি-না এর উত্তরে বলিউড বাদশাকেই ‘লাভ ইউ’ বলেছিলেন তিনি।
বলিউড বাদশাহ অভিভূত হয়েছেন প্রেমের প্রতি একতার উৎসাহ দেখে।

প্রসঙ্গত, ২০০১ সালে স্টার প্লাসে শুরু হয়েছিল ‘কসৌটি জিন্দেগি কি’। যার প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল শ্বেতা তিওয়ারি ও কানেজ খানকে। অনুরাগ ও প্রেরণার গল্পই সেই সময় এই শো-এর টিআরপি বাড়িয়েছিল। এবার সেই গল্পকেই নতুন মোড়কে আনতে চলেছে বালাজি। চিত্রনাট্যকে সময়োপযোগী করতে চেয়েছেন একতা কাপুর।

কসৌটির টাইটেল ট্র্যাক নতুন করে তৈরি করার জন্য কিছুদিন আগেই বাবুল সুপ্রিয় ও প্রিয়া ভট্টাচার্যকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন একতা কাপুর।
সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here