তামিল রকার্সে লিক হলো সানি লিওনের বায়ো সিরিজ

0
18

বিনোদন ডেস্ক: সানি লিওনের বায়ো সিরিজ ‘করণজিৎ কৌর : দি আনটোল্ড স্টোরি অব সানি লিওন’। এবার সেই সিরিজই লিক হলো ভারতের সবচেয়ে আলোচিত ও সমালোচিত পাইরেসি ওয়েবসাইট তামিল রকার্সে। জি ফাইভের এই সিরিজে রয়েছে আমেরিকার অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি থেকে ভারতীয় সিনেমার জগতে সানি লিওনের জার্নির সমস্ত কথা। জিসম ২, রাগিনী এমএমএস ২ এর মতো বলিউড ছবিতে অভিনয় করেছেন সানি লিওন।

দক্ষিণী সিনেমা ‘হোস্ট’ করার জন্য তামিল রকার্সরা দিন দিন কুখ্যাত হয়ে উঠেছে। সম্প্রতি অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মোতওয়ানের সিরিজ ‘সেকরেড গেমস’ লিক হয়েছিল তাদেরই সাইটে। রজনীকান্তের ‘কালা’ ছবিও একই কারণে সেভাবে ব্যবসা করতে পারেনি। ‘কালা’র তো এইচডি ভার্সন লিক হয়েছিল সাইটে। এই সাইটের সদস্যদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া সত্ত্বেও তামিল রকার্স এখনও চলছে। এ বছর মার্চে কেরালার অ্যান্টি-পাইরেসি সেল এই সাইটের তিন সদস্যকে গ্রেপ্তার করেছিল, ধরা পড়েছিল এই দলের মাস্টার মাইন্ডও।

গুগলে সবচেয়ে আলোচিত ভারতীয় তারকা সানি লিওন। তাঁর ওপর তৈরি হচ্ছে বায়োপিক, তা-ও আবার ওয়েবসিরিজ। এক পাশের বাড়ির মেয়ে কিভাবে হয়ে উঠলেন পুরুষদের রাতের ঘুম কেড়ে নেওয়া নারী, সে কাহিনিই ধরা পড়েছে এই ওয়েবসিরিজে।

এই সিরিজের শুটিংয়ের অভিজ্ঞতা বলতে গিয়ে সানি লিওন শীর্ষ ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছিলেন, জি একটা অন্যরকম গল্প চাইছিল। আর আমার জীবন তো চিত্রনাট্যের মতো। তারা নিশ্চিতভাবেই খুশি হয়েছেন। তবে প্রথম সিজন জনপ্রিয় হলে আরো বেশি সিজনের কথা ভাবা যাবে।
সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here