শাকিব পরবর্তী ঝাণ্ডা তাঁদের হাতে?

0
12

বিনোদন ডেস্ক: এ সময়ে ঢাকাই চলচ্চিত্রে যে ক’জন চিত্রনায়ক রয়েছেন তাঁদের মধ্যে প্রতিযোগিতাহীন ভাবে শীর্ষে শাকিব খান। বাংলা সিনেমা মানেই শাকিব, হিট মানেই শাকিব। শাকিব আছেন তো হল মালিকরা দুই তিন লাখ অগ্রিম দিয়ে সিনেমা নিতে প্রস্তুত। শাকিব মানেই প্রযোজকের বিনিয়োগ উঠে আসবে।  কিন্তু শাকিব পরবর্তী পর্দা কাঁপাবে কে?

দেশের শীর্ষ চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের মতে শাকিব পরবর্তী চলচ্চিত্রের যে তিনজন হাল ধরবেন তাঁদের মধ্যে জিয়াউল রোশান ও সিয়াম আহমেদ রয়েছেন। আব্দুল আজিজ সম্ভাব্য তিনজনের কথা উল্লেখ করে রোশান ও সিয়ামের নাম উল্লেখ করেন।

এই চলচ্চিত্র প্রযোজকের নিজের ফেসবুক হ্যান্ডলে দুই জনের ছবি প্রকাশ করে লিখেছেন, ‘শাকিব খান এর পর যে ৩ জনের হাত ধরে বাংলা চলচ্চিত্র এগিয়ে যাবে, সেই ৩ জনের দুই জন এখানে। তাহলে আরেক জন কে?’

শুধু যে দুজনের নামই প্রকাশ করেছেন আব্দুল নাজিজ তা নয় বরঞ্চ এখানে আরেকজন নবাগত নায়কের বিষয়ে ইঙ্গিত দিয়েছেন তিনি। অর্থাৎ মাসুদ রানা সিরিজের চলচ্চিত্রের অভিনয়ের ব্জন্য জাজের ব্যানারে শিগগির আসছেন আরেকজন নায়ক। নবাগত সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। অন্যদিকে রোশান ও সিয়ামের হাতে বাংলা চলচ্চিত্রের ঝাণ্ডা থাকবে কি না, সে বিষয়ে জাজ ছাড়া অন্য কারো মত নেই।

তবে জিয়াউল রোশান ইতোমধ্যে তাঁর লুক দিয়ে দেশের চলচ্চিত্র ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছেন। সম্প্রতি এই নায়কের ‘বেপরোয়া’ ছবিটি মুক্তি পেয়েছে। অন্যদিকে সিয়াম আহমেদের প্রথম ছবি পোড়ামন-২ হিট হলেও ছবি ও নায়কের বিষয়ে ভক্তদের রয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here