আংটি পরিয়েও যে কারণে বিচ্ছেদ হয়েছিল অভিষেক-কারিশমার

0
9

বিনোদন ডেস্ক: বাগদান পর্ব সারার এক মাসের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায় অভিষেক বচ্চন এবং কারিশমা কাপুরের। কী কারণে কাপুর-কন্যার সঙ্গে জুনিয়র বচ্চনের বিচ্ছেদ হয়ে যায়, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। কিন্তু, অভিষেক বচ্চন এবং করিশ্মা কাপুরের বিচ্ছেদ নিয়ে এক সময় সরগরম হয়ে ওঠে বলিউড।

অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্ক কেমন? বলিউডের দুই হাই প্রোফাইল বাড়ির সন্তানদের বাগদান পর্বের পর বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয় কারিশমা কাপুরকে। তিনি বলেন, অভিষেক বচ্চন নাকি আচমকাই তাঁকে বিয়ের প্রস্তাব দেন। শুধু তাই নয়, অভিষেক যখন তাঁকে বিয়ের প্রস্তাব দেন, তখন তাঁর হাতে পরিয়ে দেন হিরের আংটি। অভিষেকের কাছ থেকে আংটি পরে তিনি আর এ বিষয়ে না করেননি।

শুধু তাই নয়, অভিষেক তাঁর জীবনের সেরা মানুষ। তিনি যেমন জীবনসঙ্গী চেয়েছিলেন, অভিষেক ঠিক তেমন বলেও মন্তব্য করেন কারিশমা। পাশাপাশি তিনি আরও বলেন, বচ্চনদের মত পরিবার এবং সেখানকার মানুষদের মত আর কাউকে তিনি কখনও খুঁজে পাবেন না বলেও সাক্ষাতকারে স্পষ্ট জানান কারিশমা কাপুর।

বচ্চনদের প্রশংসা করে অভিষেককে ‘পারফেক্ট’ মনের মানুষ বলার এক বছরের মধ্যেই জুনিয়র বচ্চনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় কারিশমা কাপুরের। কী কারণে অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়, সে বিষয়ে মুখ খোলেননি কারিশমা কাপুর। ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুরকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কেন অভিষেক, করিশমার বিচ্ছেদ হয়ে গিয়েছে, সে বিষয়ে তিনি কিছু জানেন না। তবে, বিষয়টি দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।

কাপুরদের ঘনিষ্ঠ মহলের তরফে ওই সময় শোনা যায়, বিয়ের পর করিশমাকে নিয়ে আলাদা থাকতে হবে অভিষেককে। এমনই নাকি দাবি করেছিলেন করিশমা কাপুর। যা শুনে বেঁকে বসেন অভিষেক বচ্চন। বিয়ের পর বাবা-মাকে ছেড়ে কখনওই তিনি স্ত্রী করিশমার সঙ্গে আলাদা সংসার গড়তে পারবেন না বলে জানিয়েছিলেন। এরপরই অভিষেককে বিয়ের সিদ্ধান্ত থেকে করিশমা সরে আসেন বলে শোনা যায়। জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here