আনন্দে ভাসলেন অঞ্জনা

0
84

বিনোদন ডেস্ক: ‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত অঞ্জু ঘোষ ২২ বছর পর বাংলাদেশে এসেছেন। আর এই নিয়ে এফডিসিতে রীতিমতো মিলনমেলা হয়ে গেল। কেন এই দীর্ঘ সময় আড়াল? জানাতেই সংবাদ সম্মেলনের আয়োজন করে শিল্পী সমিতি। সংবাদ সম্মেলনের শুরুতেই অঞ্জু ঘোষকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এরপর অঞ্জু ঘোষকে উত্তরীয় পরিয়ে দেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। পাশেই ছিলেন জায়েদ খান।

মূলত অঞ্জু ঘোষের উপস্থিতিতে ইলিয়াস কাঞ্চন, অঞ্জনাসহ শিল্পী সমিতির সদস্যরা আনন্দে ভাসেন। দীর্ঘ দিন বঞ্জুকে কাছে পেয়ে পুরনো সহকর্মীরা যেন আবেগ ধরে রাখতে পারছিলেন না। শুধু তাই নয়, অঞ্জুর কলকাতায় চলে যাওয়ার পেছনে নিজেকেই পরোক্ষভাবে অনেকটা দায়ী করলেন চিত্রনায়িকা অঞ্জনা। কীভাবে?

অঞ্জনা বলেন, অঞ্জুর কলকাতায় থাকার জন্য পরোক্ষভাবে আমিই দায়ী। সেই সময় ‘প্রাণ সজনী’ নামে একটা ছবি প্রযোজনা করেছিলাম কলকাতার সঙ্গে। সেই ছবিতে অভিনয় করার পর অঞ্জু কলকাতায় জনপ্রিয়তা পেয়ে যায়। এবং একের পর এক ছবিতে প্রস্তাব পেতে থাকে। এর ফলে সেখানে তার ব্যস্ততাও বেড়ে যায়। হয়ত এজন্যই আর দেশে ফিরতে পারেনি অঞ্জু।

অঞ্জু বললেন, আমার কোনোদিন কারও প্রতি ক্ষোভ ছিল না। ফলে বিশেষ কোনো কারণ কিংবা ব্যক্তির কারণে আমি পালিয়ে যাইনি। মজার বিষয় হলো, আমি ওখানে (কলকাতায়) দুইদিনের জন্য গিয়ে ফেঁসে গেছি। আর ফেরা হলো না। এর পেছনে আর কোনো কিন্তু নেই।

অঞ্জুকে দীর্ঘদিন পর নিজেদের মধ্যে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন আহমেদ শরীফ। এছাড়াও গতকাল নতুন প্রজন্মের শিল্পী সাংবাদিকদেরও আগ্রহের কারণ ছিলেন অঞ্জু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here