অদ্ভুত রোগে আক্রান্ত আনুশকা শর্মা

0
15

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার আনুশকা শর্মা নাকি অদ্ভুত এক রোগে আক্রান্ত হয়েছেন। এই রোগের কারণেই নাকি দিন দিন আরও বেশি শরীর খারাপ হয়ে যাচ্ছে নায়িকার। সামনেই মুক্তি পেতে চলেছে আনুশকার নতুন ছবি ‘সুই ধাগা’। তার প্রচারে এই মুহূর্তে প্রবল ব্যস্ত আনুশকা। কিন্তু রোগ থেকে মুক্তি পেতে গেলে যে তাকে অবশ্যই বিশ্রাম নিতে হবে। সেটাও একটানা!

ভারতের গণমাধ্যম জানিয়েছে, ‘বালজিং ডিস্ক’ রোগে ভুগছেন আনুশকা। সাধারণ ভাবে একে ‘স্লিপ ডিস্ক’ বলা হয়। এই মুহূর্তে আনুশকাকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসক। কিন্তু ছবির প্রচারের কারণে ঘুমই উড়ে গেছে অভিনেত্রীর।

কিন্তু কী এই বালজিং ডিস্ক? চিকিৎসকদের মতে, এই রোগ হলে মূলতঃ স্নায়ুর সমস্যার সৃস্টি হয়। পিঠের নীচে যন্ত্রণা প্রবল হয়ে ওঠে। শরীর ক্রমশ দুর্বল হয়ে যায়। রোগ ঠেকাতে ডায়েটিং ও ব্যায়াম করে ওজন ও বিশেষ করে পেট ও কোমরের মাপ ঠিক রাখতে হয়। চিকিৎসকের পরামর্শ মেনে নিয়মিত ওষুধ, ব্যায়াম, মেডিটেশনের ফলে এই রোগ থেকে মুক্তি সম্ভব।

যদিও এই রোগের বিষয়ে আনুশকা বা তার জীবনসঙ্গী বিরাট কোহলি কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। কিন্তু এই হার্টথ্রুব নায়িকার রোগের কথা বলিউড ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। তার শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত নির্মাতারাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here