অর্জুন কাপুর ‘যৌন হেনস্থাকারী’ মন্তব্য ভক্তের

0
12

বিনোদন ডেস্ক: শিগগিরই মুক্তি পাবে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়ার ‘নমস্তে ইংল্যান্ড’। সিনেমার ট্রেলারও মুক্তি পেয়েছে। যা নিয়ে উচ্ছ্বসিত অর্জুন কাপুর। নিজের সোশ্যাল হ্যান্ডেলেও ‘নমস্তে ইংল্যান্ড’-এর ছবি শেয়ার করেছেন বনি কাপুর-পুত্র। কিন্তু, সিনেমার পোস্টারে অর্জুনকে ‘যৌন হেনস্থাকারী’-র মতো মনে হচ্ছে। এবার এমনই মন্তব্য করেন তার এক ভক্ত।

সিনেমার পোস্টার দেখে তাঁকে ‘হেনস্থাকারী’ বলে আক্রমণকে মতেই ভাল চোখে নেননি অর্জুন কাপুর। তিনি বলেন, এইসব মন্তব্য থেকে স্পষ্ট যে সমাজে নারীর অবস্থান কোনও জায়গায় দাঁড়িয়ে রয়েছে। শুধু তাই নয়, এই সমাজে নারইদের সুরক্ষা এবং নিরাপত্তা এখন একটি বড়সড় প্রশ্ন চিহ্নের মুখে পড়ে গিয়েছে বলেও মন্তব্য করেন অর্জুন কাপুর।

এদিকে শ্রীদেবীর মৃত্যুর পর থেকে বনি কাপুরের সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক আবার আগের জায়গায় ফিরে আসতে শুরু করেছে। শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই বনি কাপুর এবং জাহ্নবী, খুশির পাশে দেখা যায় অর্জুন কাপুরকে। শুধু তাই নয়, অংশুলার মতো করেই জাহ্নবী এবং খুশি কাপুরকেও নিজের বোনের মতই যত্ন করবেন। খেয়াল রাখবেন তাঁদেরও। এমনও জানান অর্জুন কাপুর।

সোনাম কাপুরের বিয়েতেই বাবা বনি কাপুর, অংশুলা কাপুর জাহ্নবী কাপুর এবং খুশি কাপুরের সঙ্গে দেখা যায় অর্জুন কাপুরকে। ‘পারফেক্ট ফ্যামিলি পিকচার’ তৈরি করতে উদ্যোগী হন অর্জুনই। যা দেখে ইতোমধ্যেই স্বস্তির নিঃশ্বাস পড়েছে অনিল কাপুরের বাড়ির অন্দরে।

এদিকে ৪ ভাই-বোনের মধ্যে বনি কাপুর নাকি ছোট মেয়ে খুশিকেই বেশি ভালোবাসেন। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে এভাবেই মজা করেন অংশুলা কাপুর। যদিও সবার ভুল ভাঙিয়ে অংশুলা এও বলেন, তিনি মজা করেই এই কথা বলেছেন। বনি কাপুর তাঁদের ৪ ভাইবোনকেই সমান ভালোবাসেন। জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here