ইতালিতে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থার কমিটি গঠন

0
22

ইতালি প্রতিনিধি: ইতালিতে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থার নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে রোমের তরপিনাত্তারা‘র স্থানীয় একটি হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদের পরিচালনায় উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা নুরুজ্জামান লাকিসহ আরো অনেকে।

এসময় সকলের মতামতের ভিত্তিতে সভাপতি নজরুল ইসলাম মাঝি ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদকে বহাল রেখে আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও নবগঠিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে আবু তাহির, সহ-সভাপতি লায়লা শাহ, মাহমুদুল হাসান, মাহাবুব প্রধান, হেলাল রায়হান, স্বপন হাওলাদার, শেখ ইসহাক, আবুল কালাম, মো. সালাউদ্দিন, যুগ্ম সাধারণ পদে হেদায়েতুল ইসলাম, মো. লিটন, জি. আর মানিক, আব্দুল মজিদ বাবুল, গোলাপ মিয়া কোষাধ্যক্ষ হিসেবে সোহেল খান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সরকার, কাজী বাহাদুর, ক্রীড়া পরিচালক মুহিব হাসান, মিডিয়া পরিচালক সাংবাদিক রিয়াজ হোসেন, প্রচার সম্পাদক মিজানুল হক মিঞ্জু, দপ্তর সম্পাদক স্বপন দাস, সহ-দপ্তর সম্পাদক আবুল বাসার, মহিলা ও শিশু ক্রীড়া বিষয়ক সম্পাদক শামীমা জামান, সদস্য হিসেবে ইমাম হাসান লিকন, আমিনুল ইসলাম, শফিক হোসেন বাবু, তারেক হাসান, জাহিদুল হক মুকুল, আবদুল আল মামুন ও ইলিয়াস মল্লিক মনোনীত হোন। এছাড়াও উপদেষ্টা হিসেবে নুরুজ্জামান লাকী ও মো: সেলিমের নাম উপদেষ্টা হিসেবে ঘোষণা করা হয়।

এছাড়াও বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালির নতুন কমিটিকে সকলের সহযোগিতা কামনা এবং সংগঠনের সাবেক সভাপতি প্রয়াত পরাণ কৃষ্ণ সাহার স্মরণে আসন্ন ফুটবল টুর্নামেন্ট সফল করতে আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here