বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগের প্রতিবাদ সভা

0
16

যুক্তরাষ্ট্র আওয়ামিলীগের অফিসে ন্যক্কারজনক হামলা ,যুক্তরাষ্ট্র যুবলীগের সংগ্রামি আহ্বায়ক জনাব তারিক হায়দার চৌধুরীর উপর আক্রমণ ও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা অনুষ্ঠান বন্ধ করার অপচেষ্ঠার প্রতিবাদে বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগের উদ্যোগে আজ এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগের সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়ের সভাপতিত্বে এবং যুগ্ন সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ম্যারিল্যান্ড আওয়ালীগের সভাপতি শেখ সেলিম, ভার্জিনিয়া আওয়ামীলিগের সাধারন সম্পাদক এডভোকেট অমর ইসলাম, সহ সভাপতি আনোয়ারুল আজিম,উপদেষ্ঠা জীবক বড়ুয়া,ভার্জিনিয়া আওয়ামীলিগের যুগ্ন সম্পাদক মো: আমান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক উসমান খান, মো:আলতাফ হোসেন, যুবলীগের সাধারন সম্পাদক জাহিদ হুসেন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন গতকাল নিউ ইয়র্কের যুক্তরাষ্ট্র আওয়ামীলিগের নিজস্ব কার্যালয়ে সাবেক বিচারপতি এস.কে সিনহার বিতর্কিত বই প্রকাশের প্রতিবাদে একটি প্রতিবাদ সভা চলছিলো ।এ সময় বাহিরে থেকে জামাত বিএনপির পেইড এজেন্টরা অতর্কিতভাবে ন্যক্কারজনক আক্রমণ করে । এই অতর্কিত হামলা প্রতিহত করতে গেলে দুষ্কৃতকারীদের আক্রমণে যুক্তরাষ্ট্র যুবলীগের সংগ্রামি আহ্বায়ক তারিক হায়দার চৌধুরী গুরুতরভাবে আহত হন।। যারা এই হামলায় অংশগ্রহন করে তাদের অধিকাংশই আওয়ামীলিগ ও বিভিন্ন অঙ্গসংঠনের বহিস্কৃত কিন্ত দলীয় পরিচয়ধারি।তারা জামাত, বিএনপির চেয়েও ভয়ংকর। বক্তারা তাদেরকে আজীবনের জন্য আওয়ামীলিগ ও বিভিন্ন অঙ্গসংঠন থেকে আজীবনের জন্য বহিস্কার করার দাবি জানায়।এবং যারা এসব চিহ্নিত দুস্কৃতকারীদের আশ্রয়-প্রশ্রয় দেয় তাদেরকেও আজীবনের জন্য বহিস্কারের দাবি জানায়।

বক্তারা আরও বলেন , যে মুহূর্তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্রে আগমন এবং নাগরিক সংবর্ধনার জন্য আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা দিন-রাত পরিশ্রম করে একটি সফল সংবর্ধনার আয়োজন করতে যাচ্ছে , ঠিক সেই মুহুর্তে আওয়ামী পরিচয়ধারী এ সকল দুষ্কৃতকারীরা মাননীয় প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠান পন্ড করার জন্য যে ন্যক্কারজনক হামলা চালায়, তাতে করে এটাই প্রমানিত হয় যে তারা মুলত বিএনপি এবং জামায়াতের পেইড এজেন্ট ।

সভায় বক্তারা জামাত ও বিএনপি’র সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন এবং নাগরিক সংবর্ধনা অনুষ্ঠান কে সফল করার জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার জন্য উদাত্ত্ব আহ্ববান জানান।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ অনুমোদিত কমিটির আহ্বায়ক তরিকুল হায়দার চৌধুরী ও বাহার খন্দকার সবুজের নেতৃত্বে যুক্তরাষ্ট্র যুবলীগ এগিয়ে যাচ্ছে। আগামী ২৩ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে শেখ হাসিনার নাগরিক সংবর্ধনা সফলে যুবলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। আগামীতেও তরিকুল হায়দার ও বাহার খন্দকার সবুজের নেতৃত্বে যুক্তরাষ্ট্র যুবলীগ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সুসংগঠিতভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাবে বলে বক্তারা উল্লেখ করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here