ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর?

0
11

স্পোর্টস ডেস্ক: ক্যান্সারে আক্রান্ত বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর? সেই কারণেই কি তিনি মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি? কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যুর পর থেকে এমন গুঞ্জনই শুরু হয়েছে বিভিন্ন মহলে। কিন্তু, সত্যিই কি মারণ রোগের কবলে পড়েছেন ঋষি কাপুর?

এ বিষয়ে রণধীর কাপুরকে জিজ্ঞাসা করা হলে, তিনি গুজব বলে উড়িয়ে দেন। শুধু তাই নয়, ঋষি কাপুর কোন রোগে আক্রান্ত, সেটা তিনি নিজেই জানেন না। আর সেই কারণেই, মার্কিন মুলুকে গিয়ে চিকিত্সার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শিগগিরই ঋষির রোগ ধরা পড়বে বলেও জানান দাদা রণধীর কাপুর।

কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যুর আগে নিউ ইয়র্কে চিকিত্সার জন্য যান ঋষি কাপুর। স্ত্রী নিতু কাপুর এবং ছেলে রণবীর কাপুরকে নিয়ে নিউ ইয়র্কে উড়ে যান তিনি। শোনা যাচ্ছে, নিউ ইয়র্কে একটি এপার্টমেন্ট ভাড়া নিয়েই নাকি থাকছেন কাপুররা। কিন্তু, কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে তাঁর ছোট ছেলে ঋষি কাপুর হাজির হতে পারবেন না, এটা হয়তো কেউ ভাবতে পারেননি। কিন্তু, চিকিত্সার মাঝ পথে থাকায় মায়ের শেষ দিনেও ঋষি হাজির হতে পারেননি বলে জানা যায়।

এদিকে শাশুড়ি মায়ের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েন ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর। তাঁর জীবনে কৃষ্ণা রাজ কাপুরের অবদান কতটা, সে বিষয়ে স্মৃতিচারণ করতে শুরু করেন তিনি। শুধু তাই নয়, তাঁর নিজের জীবন গঠনে কৃষ্ণা রাজ কাপুরের অবদান অসামান্য বলেও মন্তব্য করেন নিতু কাপুর। জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here