জ্যাকসন হাইটস-এস্টোরিয়ায় পার্কিং মিটারে রেট বাড়লো

বর্ণমালা ডেস্ক: নিউইয়র্কে কুইন্সের কিছু ব্যস্ত বাণিজ্যিক এলাকায় গত পহেলা নভেম্বর বৃহস্পতিবার থেকে পার্কিং মিটার রেট বৃদ্ধি পেয়েছে। গত সেপ্টেম্বর থেকে ব্রুকলিনে এবং অক্টোবর থেকে ম্যানহাটানে পার্কিং রেট বৃদ্ধি করা হয় । কুইন্সে পার্কিং রেট বৃদ্ধি পাওয়া এলাকাগুলো হচ্ছে জ্যাকসন হাইটস, এস্টোরিয়া, লং আইল্যান্ড সিটি, সানিসাইড, উডসাইড, ফরেস্ট হিলস এবং রিজউড। এসব স্থানের মিটারে পার্কিং এলাকাগুলোতে পার্কিং রেট ঘন্টায় ১ ডলার থেকে বাড়িয়ে ১ ডলার ৫০ সেন্ট করা হয়েছে।

অবশ্য জ্রাকসন হাইটসের ৭৪ স্ট্রীট ও ব্রডওয়ের এক পাশের পাকিং মিটারের রেট কয়েক বছর আগেই বাড়িয়ে ঘন্টায় ২ ডরার করা হয়েছিল।

ফ্লাশিংয়ের বাণিজ্যিক এলাকায় এই রেট ১ ডলার থেকে বাড়িয়ে ২ ডলার করা হয়েছে। কমার্শিয়াল এলাকার বাইরে কুইন্সের অন্যান্য স্থানে পার্কিং রেট ১ ডলার থেকে বাড়িয়ে করা হয়েছে ১ ডলার ২৫ সেন্ট।

সিটি পরিবহণ বিভাগ গত আগস্টে পার্কিং রেট বৃদ্ধির এই ঘোষণা দেয়। সেই অনুযায়ী গত সেপ্টেম্বর থেকে ব্রুকলিনে এবং অক্টোবর থেকে ম্যানহাটানে পার্কিং রেট বৃদ্ধি পেয়েছে। পরিবহণ বিভাগের পক্ষ থেকে বলা হয়েছে, ২০১৩ সালের পর এবার আবার এই পার্কিং রেট বাড়ানো হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here