যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেল হত্যা দিবস পালন

বর্ণমালা ডেস্ক: জেল হত্যা দিনটি উপলক্ষে জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এএইচএম কামারুজ্জামানকে স্মরণ করেন যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা। গত ৫ নভেম্বর সোমবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে তিতাস পার্টি হলে এ সমাবেশ থেকে পঁচাত্তরের ৩ নভেম্বর জেল হত্যাকালে মদদদাতাদের চিহ্নিত ও দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানানো হয়।

আয়োজক সংগঠনের সভাপতি নুরুজ্জামান সরদারের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক সুবল দেবনাথের সাবলিল সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত বিশ্বাস ।

অতিথি সাখাওয়াত বিশ্বাস বলেন যেকোন মুল্যে এই জাতীয় ষড়যন্ত্র কারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে ।আর অপবাদ ঘুচাতে হলে নৌকাকে আবারো ক্ষমতায় আনতে হবে ।

সভাপতি সমাপনী বক্তৃতায় নুরুজ্জামান সরদার সমাপনী বক্তৃতায় বলেন, জাতীয় চার নেতাকে হত্যার মধ্য দিয়ে একাত্তরের পরাজিত শক্তি চেযেছিল বাংলাদেশ নামক ভূখন্ড বিশ্বের মানচিত্র থেকে মুছে ফেলতে। কিন্তু বঙ্গবন্ধুর রক্ত ধমনিতে বহমান বাঙালিরা ঘাতকদের সব ষড়যন্ত্র রুখে দিতে সক্ষম হন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় জেগে উঠায়।

সমাবেশে আরও বক্তব্য দেন আয়োজক সংগঠনের সহ সভাপতি হাসান জিলানী, এবাদুল হক, যুগ্ম সাধারন সম্পাদক এইচ এম ইকবাল, এস জি কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন ভাট, কামাল হোসেন রাকিব ।
নিউইয়র্ক স্টেট সভাপতি ওয়াহিদুজ্জামান লিটন সহ আরো অনেকে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here