কেমোর প্রভাবে দৃষ্টি শক্তি কমছে সোনালির!

0
5

বিনোদন ডেস্ক: ক্যান্সারে আক্রান্ত সোনালি বেন্দ্রে। নিউ ইয়র্কে চিকিৎসা চলছে তাঁর। চিকিৎসার জন্য কেমোথেরাপি নিতে হচ্ছে অভিনেত্রীকে। ক্যান্সারে আক্রান্ত হলেও জীবন যুদ্ধ জয় করতে লড়াই ছাড়েননি সোনালি। প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর জীবনের নানান মুহূর্ত শেয়ার করছেন অভিনেত্রী।

সম্প্রতি নিউ ইয়র্কে অনুষ্ঠিত প্রিয়াঙ্কা চোপড়ার আইবুড়ো ভাতের পার্টিতেও হাজির ছিলেন তিনি। ক্যান্সারে আক্রান্ত সোনালির বেশিরভাগ সময় কাটছে বই পড়ে। আপাতত ‘A Little Life’ নামে একটি বই পড়া শুরু করতে চলেছেন সোনালি।

তিনি জানিয়েছেন, তাঁর দৃষ্টি শক্তি কেমোথেরাপির কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই আগের বইটি শেষ করতে তাঁর বেশ কিছুটা সময় লেগে গেছে। কারণ, একটানা তিনি পড়ে উঠতে পারছিলেন না। তবে আপাতত তাঁর দৃষ্টি অনেকটাই ঠিক আছে বলেও জানিয়েছেন সোনালি। তিনি  ‘A Little Life’ বলে যে বইটি পড়তে চলেছেন সেই বইটি সাহিত্য ক্ষেত্রে বেশকিছু পুরস্কারও জিতে নিয়েছে বলে জানিয়েছেন তিনি। বইটির বিষয়বস্তু বন্ধুত্ব ও উচ্ছাকাঙ্ক্ষা নিয়ে।

কিছুদিন আগেই সোনালি জানিয়েছিলেন তাঁর কষ্ট হচ্ছে। তবে শরীর কষ্টে ভেঙে পড়লেও মন ভাঙতে রাজি নন তিনি। লড়াই চালিয়ে যাচ্ছেন। তবে কেমোথেরাপির কারণে তাঁর শারীরিক কষ্টটা অস্বাভাবিক বেড়ে বলেও বর্ণনা করেছিলেন অভিনেত্রী। কষ্ট এতটাই বেড়েছে যে আঙুল নাড়াতেও পারছিলেন না বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here