ড. মোমেনকে অভিনন্দন যুক্তরাষ্ট্র প্রবাসীদের

0
23

নিউইয়র্ক থেকে: সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসন থেকে নৌকা প্রতীকে জয়ী ড. এ কে আবদুল মোমেনকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসীরা। নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন ফোবানার নির্বাহী চেয়ারম্যান মীর চৌধুরী এবং মহাসচিব জাকারিয়া চৌধুরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ড. খন্দকার মনসুর এবং সেক্রেটারি আব্দুল কাদের মিয়া, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান এবং সেক্রেটারি মহিউদ্দিন দেওয়ান, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ এবং সেক্রেটারি মুক্তিযোদ্ধা রেজাউল বারি, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা লাবলু আনসার এবং সেক্রেটারি শহিদুল ইসলাম, মার্কিন আইটি সেক্টরে প্রবাসীদের চাকরির উপযোগী প্রশিক্ষণ প্রদানে খ্যাতি অর্জনকারি ‘পিপল এন টেক’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী প্রধান ইঞ্জিনিয়ার আবু হানিপ এবং প্রেসিডেন্ট ফারহানা হানিপ, ফ্লোরিডাস্থ বাই ন্যাশনাল চেম্বার অব কমার্সের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট আতিকুর রহমান, কমিউনিটি লিডার মোর্শেদা জামান, আশরাফুজ্জামান, যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক জামাল হোসেন এবং ইফজাল চৌধুরী, কমিউনিটি লিডার ফকর চৌধুরী প্রমুখ।

আরো অভিনন্দন জানিয়েছেন নিউ হ্যামশায়ার রাজ্য পার্লামেন্টের রিপাবলিকান সদস্য আবুল খান, নিউজার্সির প্লেইন্সবরো সিটির কাউন্সিলম্যান  (ডেমক্র্যাট) মুক্তিযোদ্ধা ড. নূরন্নবী, হাডসন সিটির কাউন্সিলম্যান শেরশাহ মিজান, আপার ডারবি সিটির কাউন্সিলম্যান শেখ সিদ্দিক, মেলবোর্ন বরোর ভাইস প্রেসিডেন্ট নূরুল হাসান প্রমুখ।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রের বোস্টনের একটি ইউনিভার্সিটিতে অধ্যাপনার পাশাপাশি ড. মোমেন বাংলাদেশের কল্যাণেও দেন-দরবার করেছেন মার্কিন প্রশাসনে, আন্তর্জাতিক অঙ্গনে। সর্বশেষ শেখ হাসিনার আমন্ত্রণে জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি হিসেবে যোগদানের পর নিজের কর্মযোগ্যতাকে যথার্থভাবে প্রদর্শনে সক্ষম হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here