সৈয়দ আশরাফের মৃত্যুতে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের দোয়া

0
8

নিউইয়র্ক থেকে: বর্ষীয়ান রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে নিউইয়র্কে শোক-সমাবেশ ও দোয়া-মাহফিল করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখা।

বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রুকলীনে বাংলাদেশি অধ্যুষিত চার্চ-ম্যাকডোনাল্ডের একটি মিলনায়তনে এ শোক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ আব্দুল কাদের মিয়া মরহুম সৈয়দ আশরাফের কর্ম ও রাজনৈতিক জীবনের ওপর সংক্ষিপ্ত আলোকপাত করে বলেন, ‘তার মৃত্যুতে আওয়ামী লীগেরই শুধু অপূরণীয় ক্ষতি হলো না, বাংলাদেশও হারালো সত্যিকারের দেশপ্রেমিক একজন নাগরিককে।’

কমিউনিটি লিডার মোহাম্মদ হানিফের সভাপতিত্বে দোয়া-মাহফিল পরিচালনা করেন ক্বারী মাওলানা সুলতান মাহমুদ।

মাহফিলে অন্যদের মধ্যে ছিলেন, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও মুক্তিযোদ্ধা লাবলু আনসার, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদস্য মোস্তফা কামাল পাশা মানিক, হাজী জাফরউল্লাহ, হাজী কামালউদ্দিন, ইদ্রিস আলম, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্মলীগের সেক্রেটারি এ টি এম মাসুদ, আওয়ামী লীগের চার্চ-ম্যাকডোনাল্ড ইউনিটের সেক্রেটারি মমিনুল হক সুমন, আওয়ামী লীগ নেতা মো. দুলাল, আবুল বাশাল, মো. রিদওয়ান, আবুল কাশেম, মো. সিরাজ, মো. আকবর প্রমুখ।

উল্লেখ্য, সৈয়দ আশরাফের মৃত্যুসংবাদ জানার পরই এ কর্মসূচি ঘোষণা করা হয়।

এদিকে, আওয়ামী লীগের এই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী এবং ভারপ্রাপ্ত সেক্রেটারি নূরল আমিন বাবু, ফ্লোরিডাস্থ বাই ন্যাশনাল চেম্বার অব কমার্সের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট আতিকুর রহমান, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ এবং সেক্রেটারি মুক্তিযোদ্ধা রেজাউল বারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here