‘কোর ভিশন ফাউন্ডেশন’-এ টিএলসি পপ-আপ সেন্টারের কার্যক্রম শুরু

বর্ণমালা নিউজ: বাংলাদেশী স্বেচ্ছাসেবী সংগঠন ‘কোর ভিশন ফাউন্ডেশন’-এর মাধ্যমে টিএলসি লাইসেন্সধারী ড্রাইভারদের সরাসরি সহযোগিতা করতে কোর ভিশনের জ্যাকসন হাইটস অফিসে পপ আপ (তাৎক্ষনিক সার্ভিস) সেবা প্রদান কর্মসূচী চালু করেছে নিউইয়র্ক ট্যাক্সি এন্ড লিমোজিন কর্তৃপক্ষ।

গত বুধবার সকালে এই কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠষ্ঠানে যোগ দেন নিউইয়র্ক স্টেট এসেম্বলীওমেন ক্যাটলিনা কার্টজ ও নিউইয়র্ক সিটি মেয়রের কমিউনিটি বিষয়ক সিনিয়র এডভাইজার ড. সারাহ সাঈদ।

সকালে অতিথিদের অভ্যর্থনা জানন কোর ভিশন ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মোহাম্মদ মুস্তাফিজুর রহমান। এসেম্বলীওমেন ক্যাটলিনা কার্টজ কোর ভিশনের কর্মকান্ডে সন্তুষ্ঠি প্রকাশ করে বলেন এিলসি‘র পপ আপ সেন্টারের মাধ্যমে ট্রাক্সি ড্রাইভাররা তাদের সমস্যাগুলো সরাসরি টিএলসি কর্তৃপক্ষকে জানাতে পারবেন এবং সমাধান পাবেন।

মেয়রের কমিউনিটি বিষয়ক সিনিয়র এডভাইজার ড. সারাহ সাঈদ বলেন, নিউইয়র্ক সিটির  ৈবৈচিত্র্যপূর্ণ জীবনযাত্রায় ট্যাক্সি ও লিমোজিন ড্রাইভাররা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। সিটিকে সচল রাখতে তাদের ভূমিকা প্রশংসনীয়।
কোর ভিশন ফাউন্ডেশন ট্যাক্সি ও লিমোজিন ড্রাইভারদের সাথে সিটির সংস্থা টিএলসির সেতুবন্ধন  ৈতৈরী করে দিয়ে সত্যিবার অর্থে কমিউনিটি সেবার আরেকিট ধাপে উন্নীত করলো নিজেদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here